1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পথ শিশুদের গেঞ্জি ও খাবার বিতরণ, মৌলভীবাজারে বাংলা নববর্ষ উদযাপণ - মুক্তকথা
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

পথ শিশুদের গেঞ্জি ও খাবার বিতরণ, মৌলভীবাজারে বাংলা নববর্ষ উদযাপণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭
  • ১৪৯৪ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস: মৌলভীবাজারে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্য দিয়ে বাংলা শুভ নববর্ষকে বরণ করা হয়েছে। শুক্রবার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে আবাহন সঙ্গীতের মধ্য দিয়ে দিনটির সূচনা হয়। শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শোভাযাত্রার বর্ণাঢ্য রেলী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
শোভাযাত্রায় শিল্পকলা একাডেমী, শিশু একাডেমী, পাবলিক লাইব্রেরি, ইসলামী ফাউন্ডেশন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, স্কুল এবং কলেজের নানা বয়সী মানুষ রং বেরঙের পোষাক পরে বর্ণিল সাজে যোগ দেয়। নতুন বছরকে বরণ করতে পৃথক ভাবে জেলা প্রশাসন, পৌরসভা, সদর উপজেলা পরিষদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক এবং অরাজনৈতিক সংগঠন দিনব্যাপী অনুষ্ঠান পালন করেছে।
সকাল ও দুপুরে বর্ষবরণ অনুষ্ঠানস্থলে মানুষের আগমন কিছুটা কম হলেও শেষ বিকেলে বৈশাখী মেলা মানুষের আগমনে বৈশাখী উৎসবের পূর্নতা পায়। নানা বয়সের মানুষ শেষ বিকেলে একটু আগ থেকে আসতে শুরু করে মেলায়। পাঞ্জাবী, ফতুয়া, লাল-নীল-বাসন্তী রঙের শাড়ি পরা ছেলে-মেয়েদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

মৌলভীবাজারে পথ শিশুদের মধ্যে বৈশাখী গেঞ্জি ও খাবার বিতরণ

মৌলভীবাজার জেলা যুব সংস্থার উদ্যোগে পহেলা বৈশাখ উপলক্ষে পথ শিশুদের মধ্যে বৈশাখী গেঞ্জি ও খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের কুসুমবাগ এলাকায় বিতরণ করা হয়। বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সাইফুল্লাহ, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট রাধা পদ দেব সজল, কাউন্সিলর আয়াস আহমদ, শেখ রুমেল আহমেদ, সৈয়দ সেলিম হক, যুব সংস্থার সভাপতি মোঃ আলিম উদ্দিন হালিম, এডভোকেট মোঃ শফিকুর রহমানসহ যুব সংস্থার সকল সদস্য।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT