1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাংবাদিক ‌ও পুলিশের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন ও সমাবেশ - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

সাংবাদিক ‌ও পুলিশের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন ও সমাবেশ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ৮৩৩ পড়া হয়েছে

সংবাদদাতা।। মিথ্যা সংবাদ প্রকাশ ও প্রচারের দাবী করে একজন সাইফুল ইসলাম সজিব এনটিভির মৌলভীবাজার প্রতিনিধি এস এম উমেদ আলীসহ ৫ পুলিশ ও আরো ৩জন সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করলে তার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকসহ মৌলভীবাজারের অন্যান্য পেশার বেশকিছু মানুষ। এস এম উমেদ আলী মৌলভীবাজার প্রেসক্লাবের বর্তমান সম্পাদক।
গত ১৮ জুলাই মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গণে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে জেলায় কর্মরত সাংবাদিকসহ নানা পেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও সেবামূলক সংগঠন ও তাদের নেতা-কর্মীরা স্ব-স্ব ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন বলে সংবাদে বলা হয়েছে।
কিন্তু সংবাটি কি ছিল এবং কোন কারণে মিথ্যা বলে সন্দেহ করা হচ্ছে সে বিষয়ে কোন কিছু এই খবরে কিংবা বক্তৃতাকারীদের কথায় উল্লেখ করা হয়নি।
নাগরিক ঐক্য ফোরাম মৌলভীবাজারের সভাপতি মুহিবুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক নজরুল ইসলাম মুহিব ও ইমাদ উদ্দীনের যৌথ পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী এডভোকেট মুজিবুর রহমান মুজিব, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফিরোজ, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট রাধাপদ দেব সজল, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসী ইকবাল আহমদ, মনু থিয়েটারের সভাপতি আ.স.ম সালেহ সোহেল, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ)জাকির হোসেন উজ্জল, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ কিবরিয়া, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও পৌর কাউন্সিলার স্বাগত কিশোর দাশ চৌধুরী, যুবদল নেতা মুহিতুর রহমান হেলাল, বিশিষ্ট ক্রীড়া সংগঠক সরওয়ার মজুমদার ইমন, বুরহান উদ্দিন (রঃ) সোসাইটির চেয়ারম্যান মাওলানা মুহিবুর রহমান, সাংবাদিক হোসাইন আহমদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মসাহিদ আহমদ, ফটোনিউজবিডি সম্পাদক এমদাদুল হক, জেলা যুব সংস্থার সভাপতি আলিম উদ্দিন হালিম, মৌলভীবাজার স্যোসাল ক্লাবের সাধারণ সম্পাদক আবু হানিফ, উইফর বাংলাদেশের সভাপতি শাহ ফাহিম ও তানভীর আনজুম আরিফ প্রমুখ। এছাড়া নিজ সংগঠনের ব্যানারসহ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে একাত্মতা জানিয়ে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার পরিবেশ সাংবাদিক ফোরাম, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব, সার্বজনীন ছাত্র ঐক্যপরিষদ মৌলভীবাজার, দুর্নীতি মুক্তকরন ছাত্র ফোরাম মৌলভীবাজার, ইয়ুথ বয়েজ অব মৌলভীবাজার, মৌলভীবাজার মনু থিয়েটার, উইফর বাংলাদেশ, মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি, জেলা যুব সংস্থা, রেডক্রিসেন্ট সোসাইটির যুব ইউনিট, নাগরিক ঐক্য ফোরাম মৌলভীবাজার।
প্রতিবাদ সমাবেশে বক্তারা সাইফুল ইসলাম সজিব কর্তৃক সাংবাদিক এস এম উমেদ আলীসহ ৫ পুলিশ ও অন্য ৩ সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে মিথ্যা বলে অবিহিত করে তা প্রত্যাহারের দাবী জানান। পরে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT