1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সিলেট জাসদ ও সাংস্কৃতিক আন্দোলনের প্রাণবন্ত পুরুষ মিশু চৌধুরী আর নেই - মুক্তকথা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

সিলেট জাসদ ও সাংস্কৃতিক আন্দোলনের প্রাণবন্ত পুরুষ মিশু চৌধুরী আর নেই

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৫৮৬ পড়া হয়েছে

 

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সিলেট মহানগর কমিটির সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু আর নেই। আজ শনিবার ৫ নভেম্বর ২০২২ইং সকাল সাড়ে পাঁচ টায় সিলেট শহরের রায়নগর(বসুন্ধরা-৩৪)এর নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মহান স্রষ্টা যেনো তাকে সম্মানিত স্থানে চিরশান্তিতে রাখেন।

সিলেটের নাট্য ও সাংস্কৃতিক আন্দোলনের প্রাণবন্ত মানুষ হাসিখুশি মিশু চৌধুরীর আকস্মিক ও অকাল প্রয়াণে আজ সিলেটের সাংস্কৃতিক অঙ্গনে গভীর শোকের ছায়া নেমে আসে। মিশফাক মিশুর চিরবিদায়ে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম তাঁর ‘ফেইচবুক’ প্রতিক্রিয়ায় লিখেছেন-“জাসদ সিলেট মহানগর কমিটির সভাপতি, সিলেটের নাট্য ও সাংস্কৃতিক আন্দোলনের প্রাণবন্ত মানুষ হাসিখুশি মিশুর আকস্মিক ও অকাল প্রয়াণ অত্যন্ত কষ্টের ও বেদনার। এভাবে ফাঁকি দিয়ে যাবে ভ্যবতেও পারিনি।… …জাসদের সিলেট বিভাগীয় প্রতিনিধিসভায় সর্বশেষ দেখা হয়েছিল। ভুলবো না মিশুকে। জীবনের শেষ দিন পর্যন্ত জাসদের ও প্রগতির পতাকা সমুন্নত রেখেছিল মিশু।”

সিলেট জেলা জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি লোকমান আহমদ তার ‘ফেইচবুক’-এ জোড়া ছবি দিয়ে গভীর দুঃখ প্রকাশ করেছেন। সিলেটের অপর জাসদ নেতা সোলমান আহমদ অত্যন্ত আবেগ দিয়ে মিশু চৌধুরীর রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গন‍ের বস্তুনিষ্ঠ বর্ণনা দিয়ে লিখেছেন- “মিশফাক আহমেদ মিশু আমার শহরের এক নায়কের নাম।…মোষ তাড়ানোর এই পাগলরাই আমাদের শহরের হিরো। আমাদের শহর খালি খালি লাগছে নায়ক। শহর জুড়ে আজ বৃষ্টির কান্না। শুনতে কি পাচ্ছ!!”

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT