1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অটোর ধাক্কায় বৃদ্ধার মৃত্যু। ইউপি সদস্যের বিরুদ্ধে ভূয়া পরিচয় ব্যবহারের অভিযোগ - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

অটোর ধাক্কায় বৃদ্ধার মৃত্যু। ইউপি সদস্যের বিরুদ্ধে ভূয়া পরিচয় ব্যবহারের অভিযোগ

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৪৫৪ পড়া হয়েছে

কমলগঞ্জে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের বড়চেগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তা পারাপারের সময় সিএনজি অটোরিকশার ধাক্কায় রুপিয়া বেগম(৬৫) নামে এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। গত শনিবার( ০১ জুলাই) রাত ৯ টায় এ দুর্ঘটনাটি ঘটে। রুপিয়া বেগম বড়চেগ গ্রামের মাসিম মিয়ার স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে বড়চেগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শমশেরনগর-ভানুগাছ সড়ক পারাপার হচ্ছিলেন। এ সময় ভানুগাছ থেকে আসা একটি সিএনজি অটোরিকশা সজোরে রুপিয়া বেগমকে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যান। পরে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ২টায় মৃত্যুবরণ করেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) কাশী শর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর অটোরিকশাসহ চালক ঘটনাস্থাল থেকে পালিয়ে যায়। আমরা তাকে ধরার চেষ্টা করছি।

সংবাদ সম্মেলনে অভিযোগ

ইউপি সদস্যের বিরুদ্ধে ভূয়া পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার

মৌলভীবাজারের কুলাউড়ায় ভূয়া ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। স্থানীয় কিছু কুচক্রিমহল প্রায় মাসখানেক থেকে ৫টি ভূয়া ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ও তার পরিবারের সদস্যেদের হেয়প্রতিপন্ন করার জন্য মানহানিকর বক্তব্য উপস্থাপন করে আসছে। এ ঘটনায় হাজীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দু’বারের নির্বাচিত ইউপি সদস্য মো. গুলজার আহমদ কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে রোববার(২ জুলাই) দুপুরে কমলগঞ্জ সাংবাদিক সমিতির শমশেরনগরস্থ অস্থায়ী কার্যালয়ে এর প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে হাজীপুর ইউপি সদস্য মো: গুলজার আহমদ বলেন, টানা দুইবার মেম্বার নির্বাচিত হয়ে আমার উপর অর্পিত দায়িত্ব এবং এলাকার জনসাধারণের নানাবিধ বিষয়াদিসহ গ্রাম্য মায়মুরবিবদের নিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করে আসছি। চুরি, ডাকাতিসহ এলাকায় যে কোন অন্যায়ের বিরুদ্ধে সোচ্ছার হওয়ায় একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমার কার্যক্রমে ঈর্শ্বাম্বিত হয়ে তারা ৫টি ভ‚য়া ফেসবুক আইডি ‘হৃদয়ে বাংলাদেশ’, ‘নীল আকাশের তারা’, ‘আমরা সাতজন হাজীপুর ইউপি’, ‘ঠরৎধষ ঘবংি কঁষধঁৎধ.পড়স’ ও ‘রজনপুরের মেসি কবির ভাই(কবির বাই সমর্তক গুষ্টি)’ খুলে মানহানিকর নানা পোস্ট আপলোড করছে। তারা ফেসবুক মাধ্যমের পাশাপাশি পুলিশ প্রশাসনের কাছে আমার বিরুদ্ধে ভূয়া অভিযোগ করছে।

 

 

ইউপি সদস্য আরও বলেন, দেশ-বিদেশে আমার আত্মীয় স্বজন, পরিচিত ব্যক্তিবর্গ ও শুভান্যুধায়ী ব্যক্তিগণ বিভ্রান্ত হচ্ছেন। এসব উদ্দেশ্য প্রণোদিত, মানহানিকর, মিথ্যা- বানোয়াট ভ‚য়া পোস্ট সামাজিকভাবে আমার হেয়প্রতিপন্ন ও মান-সম্মান ক্ষুন্ন করছে। এতে মানসিক ও শারীরিকভাবে চরম ক্ষতির সম্মুখীন হয়েছি। তাছাড়া ওই দুস্কৃতিকারীরা মৌলভীবাজারের পুলিশ সুপার বরাবর নাম ও স্বাক্ষরবিহীন একটি দরখাস্ত আমার বিরুদ্ধে প্রেরণ করেছে। এরপরও ফেসবুক পোস্টে আমাকে হুমকি ধমকি প্রদান করছে। বর্তমানে আমার জানমালের নিরাপত্তাহীনতায় ভ‚গছি। তিনি পুলিশ প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে উল্লেখিত ভূয়া ফেসবুক আইডি ব্যবহারকারীদের দ্রæত খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কুদ্দুছ মিয়া, নছিরগঞ্জ বাজারের সাবেক সভাপতি ফারুক মিয়া, পীরেরবাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি নাহিদুল ইসলাম সুয়েব, কোষাধ্যক্ষ সুহেল আহমদ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুস সালাম ও মইনুল ইসলাম, আব্দুল মতিন প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT