1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইন্দোনেশিয়ায় দুদিন ব্যাপী ইন্টারনেল মেডিসিন, কার্ডলজি ও পাবলিক হেলথ বিশেষজ্ঞ সেমিনারে মৌলভীবাজারেরও একজন ছিলেন - মুক্তকথা
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

ইন্দোনেশিয়ায় দুদিন ব্যাপী ইন্টারনেল মেডিসিন, কার্ডলজি ও পাবলিক হেলথ বিশেষজ্ঞ সেমিনারে মৌলভীবাজারেরও একজন ছিলেন

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ১৪৩ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার থেকে।। মেডিসিনের উপর নতুন উদ্ভাবন নিয়ে ইন্দোনেশিয়ায় দুদিন ব্যাপী ইন্টারনেল মেডিসিন, কার্ডিওলজি ও পাবলিক হেলথ সেমিনার সম্পন্ন হয়েছে। গত ১৩ ও ১৪ এপ্রিল বালি দীপে অনুষ্ঠিত সেমিনারে মৌলভীবাজারসহ বাংলাদেশ থেকে ৩৯ জন বিশেষজ্ঞ যোগদান করেন। মৌলভীবাজার থেকে সেমিনারে যোগদান করেন মৌলভীবাজার ২৫০ শর্য্যা হাসপাতালের কার্ডলজি বিভাগের সিনিয়র কনসালেন্ট ডাঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী। বাংলাদেশের একটি বেসরকারি সংস্থার মাধ্যমে ‘ডব্লিউ এইচ ও’ আয়োজিত উক্ত সেমিনারে যোগ দেন বিশেষজ্ঞরা। ইন্দোনেশিয়া সরকারের আয়োজনে বালি দীপের ইন্টারন্যাশনাল কনভেনশন হলরুমে অনুষ্ঠিত হয় এই সেমিনার। ডাঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী জানান, মেডিসিন, কার্ডলজি ও পাবলিক হেলথ বিষয়ে পৃথিবীতে নতুন কি কি চিকিৎসা আসতে পারে সেমিনারে এর উপর নিরীক্ষা করা হয়।
সেমিনারে ইন্দোনেশিয়ার জাকার্তা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হসপিটালের অধ্যাপক ডাঃ প্রদীপ বাবু, অধ্যাপক প্রদীপ দত্ত, পঠুয়াখালী হাসপাতালের অধ্যাপক ডাঃ আতিকুর রহমান, ভারতের এপোলো হাসপাতালসহ দক্ষিণ পূর্ব এশিয়ার প্রায় ৭০জন বিশেষজ্ঞগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT