1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চেয়ারে বসা মরদেহ! এর আগে ব্যাংক কর্মচারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার - মুক্তকথা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

চেয়ারে বসা মরদেহ! এর আগে ব্যাংক কর্মচারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মৌলবীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৬২ পড়া হয়েছে

চেয়ারে বসা অবস্থায় এক গাড়ীচালকের মৃতদেহ উদ্ধার

 

মৌলভীবাজার পৌরসভার সাবেক এক মহিলা কাউন্সিলর’এর বাসা থেকে এক গাড়ি চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত ওই গাড়ী চালকের নাম জগলু মিয়া (২৭)।

বুধবার(৫জুন) জেলা শহরের কাউন্সিলর দিলারা রহমানের সৈয়ারপুরস্থ এলাকার নিজ বাসা থেকে ভোর ৭টায় ওই গাড়ী চালকের মৃত দেহ পাওয়া যায়। নিহত জগলু মিয়া মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বর্ষিজোড়া গ্রামের মোঃ মোছাব্বির মিয়ার পুত্র।

পুলিশ জানায়, সকাল ৭টায় তারা ওই কক্ষে একটি চেয়ারে বসা অবস্থায় তার মৃতদেহ দেখতে পায়। নিহত গাড়ি চালক নেশায় আসক্ত ছিলেন বলেও জানায় পুলিশ।

পুলিশ আরও জানায়, দিলারা রহমানের ওই গাড়ি চালক বাসার ৩য় তলার জেনারেটারের পাশের রুমে থাকত। বুধবার ভোরে বিদ্যুৎ চলে যাবার পর তাকে অনেক ডাকাডাকি করা হলে তার কোন সারা শব্দ পাওয়া যায়নি। পরে তারা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙ্গে ভিতর থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল বুধবার বিকেলে এই সংবাদদাতাকে জানান, ভোরে তার মৃত দেহ উদ্ধার করে আমরা মর্গে পাঠিয়েছি। তার ঘুমানোর কক্ষে বসে থাকা অবস্থায় তার লাশ পাওয়া যায়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওই গাড়ি চালক নেশায় আসক্ত ছিলেন। তিনি আরও জানান, তার পরও ময়না তদন্তের পর বিষয়টি আরো জানা যাবে।


 

 

ইসলামী ব্যাংকের কর্মচারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজারে ইসলামী ব্যাংকের এক কর্মচারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ২৩মে বৃহস্পতিবার রাতে জেলা শহরের গোবিন্দ্র শ্রী এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে তার লাশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তারা। ব্যাংকের ওই কর্মচারীর নাম নুরুল আজাদ সুমন(২২)।

মৃত সুমন চট্টগ্রাম জেলার পটিয়া গ্রামের মরহুম হাশেম মিয়ার পুত্র বলে জানা গেছে। সে ব্যাংকে চাকুরী করাকালীন সময়ে দীর্ঘদিন যাবৎ ওই বাসায় বসবাস করে আসছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল বিষয়টি নিশ্চিত করে শুক্রবার বলেন, নিহত সুমন ইসলামী ব্যাংক, মৌলভীবাজার শাখার একজন কর্মচারী। বিগত ২৩মে রাতে তার লাশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পেয়ে আমরা মর্গে পাঠিয়েছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা ধারনা করছি সে আত্মহত্যা করেছে। তদন্ত প্রতিবদেন আসলে আরো জানা যাবে। এদিকে বিষয়টি আরো বিশদভাবে জানতে শুক্রবার দুপুরে ব্যাংকটির বহু কর্মকর্তাদের মুঠোফোনে কল দিলে কেউই ফোন রিসিভ করেন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT