1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ছেলের হাতে পিতা খুন, ঘাতক ছেলে আটক - মুক্তকথা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

ছেলের হাতে পিতা খুন, ঘাতক ছেলে আটক

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ১ মে, ২০২৩
  • ৫৮২ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জের বাঘাছড়া চা বাগানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের হাতে খুন হয়েছেন পিতা। খুন হওয়া ব্যক্তি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাঘাছড়া চা বাগানের রবী ঘাষী(৫৫)। রোববার(৩০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে বাঘাছড়া শ্রমিক লাইনের নিজ বাড়ীতে এ নির্মম হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ ঘটনার পর স্থানীয় জনতা ঘাতক পুত্র সুকেশ ঘাষী(২৫)কে আটক করে পুলিশের হাত তুলে দেয়।

জানা যায়, রোববার রাতে বাড়ীতে পিতা চা শ্রমিক রবীর সঙ্গে ছেলে সুকেশের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে ছেলে উত্তেজিত হয়ে ঘরে থাকা দা দিয়ে পিতার মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন রবী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আশপাশে থাকা লোকজন ঘাতক ছেলে সুকেশকে আটক করে কমলগঞ্জ থানাকে খবর দেয়।

সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার এস আই পবিত্র শেখর দাসের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং ঘাতক পুত্র সুকেশ ঘাষীকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে পিতা খুন হয়েছেন। লাশ উদ্ধার করে ঘাতক ছেলেকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা নথিবদ্ধ করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT