1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জাতির পিতার ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা কর্মচারিদের প্রতিবাদ সভা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

জাতির পিতার ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা কর্মচারিদের প্রতিবাদ সভা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩০৮ পড়া হয়েছে

জাকির হোসেন॥ ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’- এই প্রতিধ্বনিকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে শনিবার ১২ ডিসেম্বর সকাল ১১ ঘটিকার সময় মৌলভীবাজারে কর্মরত প্রজাতন্ত্রের সকল কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দোগে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদের সঞ্চালনায় ও জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জাতির পিতার ভাস্কর্য অবমাননা ও ভাংচুরের তীব্র নিন্দা জানিয়ে সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর দূরদর্শী ও সাহসী নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা ও মুক্তি অর্জন করেছে।

বক্তারা এসময় জাতীয়তাবাদের বিকাশ ও বাঙালি জাতি গঠনে বঙ্গবন্ধুর অবদানের কথা তুলে ধরেন।
তারা আরো বলেন, বঙ্গবন্ধুর জন্যই একটি গর্বিত জাতি স্বতন্ত্র পরিচয়ে পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়ানোর দুর্লভ সম্মান পেয়েছে। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠাই ছিল জাতির পিতার আজীবনের লালিত স্বপ্ন।
উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক- মামুনুর রশীদ চৌধুরী, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা- শামসুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা- এএসএম আব্দুল ওয়াদুদ, নির্বাহী প্রকৌশলী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, এলজিইডি- আজিম উদ্দীন সরদার, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মুমিনুল হক, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কাজী লুৎফুল বারী, জেলা পরিষদের প্রধান নির্বাহী খোদেজা খাতুন, সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. ফজলুল আলী, পুলিশ সুপার ফারুক আহমেদ, জেলা ও দায়রা জজ শেখ মোহাম্মদ আবু তাহের।
প্রতিবাদ সমাবেশে জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন ক্যাডারের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT