1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জিপিএ পাওয়া শিক্ষার্থীদের এককালীন উপবৃত্তির টাকা বিতরণ ও ৩মাদক ব্যবসায়ী আটক - মুক্তকথা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

জিপিএ পাওয়া শিক্ষার্থীদের এককালীন উপবৃত্তির টাকা বিতরণ ও ৩মাদক ব্যবসায়ী আটক

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৩৪৬ পড়া হয়েছে

হীড বাংলাদেশ কর্তৃক জিপিএ ৪/৫ প্রাপ্ত শিক্ষার্থীদের এককালীন উপবৃত্তির টাকা বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারি উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশ এর উদ্যোগে মাইক্রোফাইন্যান্স এর আওতায় সকল সমিতির সদস্যগণের সন্তানদের ২০২২ সালে অরুষ্ঠিত এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪/৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। সোমবার(৫ জুন) দুপুরে কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

হীড বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, বিশিষ্ট শিক্ষানুরাগী এম. মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, উপজেলা মাধ্যমিক অফিসার শামছুন নাহার পারভীন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, ৮নং মাধবপুর ইউপি চেয়ারম্যান আসিদ আলী।

হীড বাংলাদেশ এর লিয়াজো অফিসার নুরে আলম সিদ্দিকী ও মৌলভীবাজারের রিজিওনাল ম্যানেজার তপন সাহার সার্বিক তত্ত্ববধানে অনুষ্ঠানে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৬৬ জনকে ৫ হাজার করে ৩ লক্ষ ৩০ হাজার ও জিপিএ ৪ প্রাপ্ত ১৪৩ জনকে ৫ লক্ষ ৭২ হাজার টাকাসহ মোট ৯ লক্ষ ২ হাজার টাকা বিতরণ করা হয়।

 

কমলগঞ্জে ডিবির অভিযানে ৬২পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

 

 

মৌলভীবাজারের কমলগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবির বিশেষ অভিযানে ৬২ পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসীকে আটক করা হয়। গত রোববার দিবাগত রাত সাড়ে ১২ ঘটিকার সময় কমলগঞ্জ পৌর এলাকা চন্ডিপুর গ্রামে ডিবি পুলিশের অভিয়ানে মাজহারুল ইসলাম মারুফ (৩৪), কান্ত মিয়া (৪০) সাজু আহমেদ রাজু (৩৪) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবত কমলগঞ্জ থানা এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানায় জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ১২টার সময় এএসআই শাহাবুদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম কমলগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামে আটককৃত মাজহারুল ইসলাম মারুফের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় ঘটনাস্থল থেকে আসামি মো. মাজহারুল ইসলাম মারুফ (৩৪) এর দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোছার বাম পাশ হতে একটি লাল রংয়ের পলিথিনে মোড়ানো ৪০ পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট, কান্ত মিয়া (৪০) এর দেহ তল্লাশী করে একটি লাল রংয়ের পলিথিনে মোড়ানো ১২ পিছ ও সাজু আহমদ ওরফে রাজু (৩৪) এর দেহ তল্লাশী করে তার পরিহিত ট্রাউজার এর বাম পাশের পকেট থেকে ১০ পিছ কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট সহ ৬২ পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এই সময় ৪নং পলাতক আসামী মো: আহামদ খান, পুলিশের সাথে ধস্তাধস্তি করে সুকৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশ জানায়, কমলগঞ্জ পৌর এলাকার দক্ষিণ কুমড়া কাপন গ্রামের মৃত আলী বদর খান এর ছেলে মো. আহামদ খান দীর্ঘদিন যাবত ইয়াবা ও মাদক ব্যবসা করে আসছে। তারনামে এর আগেও কমলগঞ্জ থানায় একাধিক মাদক মামলা আছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT