1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জীবনের শেষ ম্যাচ আম্পায়ারিং করে না ফেরার দেশে চলে গেলেন বুলবুল - মুক্তকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

জীবনের শেষ ম্যাচ আম্পায়ারিং করে না ফেরার দেশে চলে গেলেন বুলবুল

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৩৭ পড়া হয়েছে
বুলবুল

এসএনপি স্পোর্টস২৪.কম থেকে।। নিজস্ব প্রতিবেদক: আগের দিনই সদা হাস্য-উজ্জল মানুষটি মাঠে ছিলেন প্রানবন্ত। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় অনুষ্টিত প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স অনুর্ধ্ব-১৬ স্কুল ক্রিকেটের সিলেট বিভাগীয় চ্যাম্পিয়নশিপের ম্যাচে বুধবার দিনবর আম্পারিং করেছেন বুলবুল।
এর একদিন পর বৃহস্পতিবার রাতেই মৌলভীবাজারের প্রবীন এই আম্পায়ার শফিকুল ইসলাম বুলবুল পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। বৃহত্তর সিলেটের প্রবীন এই আম্পায়ারকে আর মাঠে দেখা যাবে না ম্যাচ পরিচালনা করতে।
২২ ফেব্রুয়ারী মৌলভীবাজারের এম সাইফুর রহমান স্টেডিয়াম স্কুল ক্রিকেটের বিভাগীয় চ্যাম্পিয়নশিপে হবিগঞ্জ জেলা চ্যাম্পিয়ন উচাইল স্কুল ও মৌলভীবাজার জেলা চ্যাম্পিয়ন কাশীনাত স্কুলের ম্যাচে আম্পায়ারিং করেন বুলবুল।
আর ২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে অসুস্থ হয়ে শফিকুল ইসলাম বুলবুল চলে গেছেন না ফেরার দেশে। মৌলভীবাজার ডিএসএ সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে শহরের চাঁদনীঘাটস্থ নিজ বাসায় তিনি হৃদরোগে আক্রান্ত হন। এরপর দ্রুত তাঁকে সিলেট এম.এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে আসা হয়। রাতেই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্না…রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিলো ৬০ বছর। তিনি এক স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে মৌলভীবাজারের ক্রীড়াঙ্গণে নেমে এসেছে শোকের ছাঁয়া।
আজ ২৪ ফেব্রুয়ারী শুক্রবার বাদ জোহর জানাযা শেষে পারিবারিক কবর স্থানে প্রবীন এই আম্পায়ারকে সমাহিত করা হয়েছে
শফিকুল ইসলাম বুলবুল মৌলভীবাজার আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। আশির দশকে আম্পায়ারিং পেশায় জড়িয়ে পড়েন তিনি। সেই থেকে মৃত্যুর আগ পর্যন্ত আম্পায়ারিং করেছেন তিনি।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহ উর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র, জেলা ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান, মৌলভীবাজার আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি মাহবুব ইজদানী ইমরান, জেলা কোচ রাসেল আহমদ, ক্রিকেট কোচ রুমান মজুমদার প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT