1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পৃথক দু'টি লাশ পাওয়া গেছে ॥ চুরির ঘটনায় মামলা - মুক্তকথা
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

পৃথক দু’টি লাশ পাওয়া গেছে ॥ চুরির ঘটনায় মামলা

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ৭ পড়া হয়েছে

পৃথক স্থান থেকে দু’টি লাশ উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক স্থান থেকে দুইটি লাশ উদ্ধার করেছে পুলিশ৷ গত মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার কালিঘাট চা বাগান থেকে আবুল খায়ের (৩০) নামে একজনের লাশ উদ্বার করে পুলিশ। সে উপজেলার মুসলিমবাগ এলাকার আনসার আলীর ছেলে, পেশায় টমটম চালক। এদিকে সকালে উপজেলার ডলুছড়া এলাকা থেকে এক নারীর লাশ উদ্বার করা হয়। নারীর পরিচয় পাওয়া যায়নি। নারীর বয়স আনুমানিক ৩৫ বলে ধারণা করছে পুলিশ৷

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে কালিঘাট চা বাগানের একটি সেকশনে কাজ করতে গেলে শ্রমিকরা রক্তাক্ত অবস্থায় একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে চা বাগান কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। মৃতদেহের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে ডলুছড়ায় লাউয়াছড়া জাতীয় উদ্যানের বাফার জোনে এক লোক কাঠ কুড়াতে গিয়ে তীব্র দুর্গন্ধ পেয়ে সামনে এগিয়ে এক নারীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্বার করে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আমিনুল ইসলাম বলেন, পুলিশ পৃথক স্থান থেকে দুটি লাশ উদ্বার করে৷ নারীর লাশটি থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল, পুলিশ ধারনা করছে লাশটি দুই দিন আগে এখানে ফেলে রেখে গেছে। নারীর পরিচয় এখনো মেলেনি। চেহারাও বুঝা যাচ্ছে না। আর পুরুষ লাশটি গতকাল রাতেই ফেলে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা দুটি লাশ উদ্বারের পর ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর কিভাবে মৃত্যু হয়েছে সেটা জানা যাবে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


সাংবাদিকের বাসায় চুরির ঘটনায় মামলা

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাব ও ব্যবসায়ী সমিতির সদস্য দৈনিক ভোরের ডাকের শ্রীমঙ্গল প্রতিনিধি মোঃ আমজাদ হোসেন বাচ্চুর বাসায় চুরির ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করা হয়েছে।
শনিবার (১৯ অক্টোবর) দুপুরে মোঃ আমজাদ হোসেন বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় চুরির মামলা দায়ের করেন।

অভিযোগে আমজাদ হোসেন জানান, গত ১৭ অক্টোবর রাতে তিনি ও তার পরিবারের লোকজন খাবার খেয়ে ঘুমিয়ে পরেন। পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখতে পান তার ঘরের দরজা ও জানালা খোলা। তাদের পরিবারের ৩ টি মোবাইল ফোন, তার ছেলের ল্যাপটপ ও সেমিস্টার ফি নগদ ৪২ হাজার টাকা ও ছেলে মোঃ ফারহান তানভীর ফাহিম এর ডাচ বাংলা ব্যাংক এর এটিএম কার্ড চোরেরা নিয়ে যায়।

অজ্ঞাত নামা চোরেরা ড্রয়িং রুমের জানালা ভেঙ্গে ঘরের দরজার ছিটকিনি খুলে ঘরে প্রবেশ করে ৩ টি মোবাইল ফোন সহ উল্লেখিত মালামাল চুরি করে নিয়ে গেছে। পরবর্তীতে তার ল্যাপটপ টি ঘরের বাইরে সিড়িতে ভাঙ্গা অবস্থায় পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT