1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মন্ত্রীর অপেক্ষায় চায়ের রাজ্য - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

মন্ত্রীর অপেক্ষায় চায়ের রাজ্য

মোঃ কাওছার ইকবাল॥
  • প্রকাশকাল : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১৭১ পড়া হয়েছে

চায়ের দেশে সাজ সাজ রব, অপেক্ষা মন্ত্রীর

মন্ত্রীর আগমনে সাজ সাজ রব চায়ের রাজধানী খ্যাত শ্রীমঙ্গলে। নেতাকর্মীদের প্রচার-প্রচারণায় উপজেলা জুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আগামীকাল শহরের জেলা পরিষদ মাঠের জনসমাবেশে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর উষ্ণ ভালবাসায় ফুলেল শুভেচ্ছা গ্রহণ করবেন তাদের নেতা।

উপজেলার দ্বারপ্রান্ত মুছাই এলাকা থেকে শুরু করে শহর জুড়ে স্থাপন করা হয়েছে প্রায় অর্ধশত তোরণ। আওয়ামী লীগ ছাড়াও অঙ্গ সংগঠন, ইউনিয়নের পরিষদ এবং বিভিন্ন সংগঠনের উদ্যগে এসব তোড়ণ নির্মাণ করা হয়েছে। অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ব্যক্তিগত উদ্যোগেও ব্যানার বিলবোর্ডে শহর সাজিয়েছেন। দলীয় আয়োজনের তোড়জোড় চোখে পড়ার মতো। জনসভাস্থলসহ আশপাশের এলাকায় ব্যানার ফ্যাস্টুন দিয়ে সাজানো হয়েছে।

ব্যস্ত সময়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র বলেন, আমাদের ৭ম বারের নির্বাচিত এমপি ড. মোঃ আব্দুস শহীদ মহোদয়কে কৃষিমন্ত্রী নিযুক্ত করায় শ্রীমঙ্গল ও কমলগঞ্জবাসীর পক্ষ থেকে আমরা এক গণসংবর্ধনার আযোজন করেছি আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায়। আপনারা দেখতে পাচ্ছেন, আশাকরি আজ সন্ধ্যার মধ্যেই সকল প্রস্তুতী সম্পন্ন হবে। হাতে নেয়া সকল কার্যক্রমই সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার পথে।

 

 

তিনি আরও বলেন, আমরা আগামীকাল অনুষ্ঠানটি সুন্দর ভাবে সুসম্পন্ন করে শ্রীঙ্গলবাসীকে উপহার দিতে চাই। যেভাবে আমরা নির্বাচন সুন্দরভাবে সুসম্পন্ন করেছি, ঠিক তেমনী আগামী কালের উৎসব অনুষ্ঠান সম্পন্ন করার আশা করছি। এই গণসংবর্ধনা আয়োজন করতে পেরে আমরা আনন্দিত ও গর্বীত।

প্রস্তুতী এবং আয়োজনের বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল বলেন, আমাদের এমপি মহোদয়, যিনি ত্রীমঙ্গল-কমলগঞ্জ নির্বাচনী আসনে ৭ম বারের মত নির্বাচিত হয়েছেন। ইতিমধ্যে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের দ্বায়িত্ব পেয়েছেন। জননেত্রী শেখ হাসিনা যিনি নতুন মন্ত্রীসভা গঠন করেছেন আর সেই মন্ত্রীসভার কৃষিমন্ত্রী হিসেবে আমাদের নেতা, আমাদের এমপি মহোদয়কে মনোনীত করেছেন। এতে আমরা গর্বিত অনুভব করি।

তিনি বলেন, যেহেতু কমলগঞ্জ আমাদের নির্বাচনী এলাকার একটা অংশ। সেখানকার দলীয় নেতাকর্মী এবং লোকজনও আসবেন নেতাকে বরণ করতে। শ্রীমঙ্গলের সীমানা মুছাইতে আমরা উনাকে বরণ করবো। এরপর মোটর শোভাযাত্রা সহকারে আমরা উনাকে শ্রীমঙ্গলে মূল সভাস্থলে নিয়ে আসবো। এখানে সংক্ষিপ্ত সময়ের একটা অনুষ্ঠান হবে। তারপর তিনি মৌলভীবাজার সদরে যাবেন এবং পরবর্তী কর্মসূচীতে জেলায় অংশগ্রহণ করবেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT