1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
যখন অভিনন্দিত হলেন আব্দুস শহীদ তখন পদ ছাড়লেন সলমান আর জিল্লুর দেখালেন চমক - মুক্তকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

যখন অভিনন্দিত হলেন আব্দুস শহীদ তখন পদ ছাড়লেন সলমান আর জিল্লুর দেখালেন চমক

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৩১২ পড়া হয়েছে

অভিনন্দিত হলেন আব্দুস শহীদ

যখন মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর দেখালেন চমক

ঠিক তখনই ২-আসনে দাড়াবেন বলে পদ ছাড়লেন সলমান

 

মৌলভীবাজার-৩ আসনে চমক, নৌকার মাঝি জিল্লুর রহমান

মৌলভীবাজার-৩(রাজনগর-মৌলবীবাজার সদর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছে বিশিষ্ট শিল্পপতি মো. জিল্লুর রহমানের নাম। বর্তমান সংসদ সদস্য নেছার আহমেদের পরিবর্তে আওয়ামী লীগ থেকে তিনি মনোনীত হলেন।

রোববার(২৬ নভেম্বর) বিকেল ৪টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয়ে চূড়ান্ত মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা কালে মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর রহমানের নাম ঘোষণা করেন দলের মুখপাত্র সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

 

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ড. দীপু মণি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এবং আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতা কর্মী ছাড়াও বিভিন্ন প্রার্থী ও সমর্থকরা।

এদিকে নাম ঘোষণার পর মনোনীত প্রার্থী জিল্লুর রহমান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানান, তারণ্য নির্ভর স্মার্ট বাংলাদেশ নির্মানের যে অঙ্গিকার আর সে পথের যাত্রায় বাংলাদেশ আওয়ামিলীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাকেও এই যাত্রায় সঙ্গী করায় মাননীয় নেত্রীর প্রতি মৌলভীবাজার-রাজনগরবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা।

তিনি আরো লিখেছেন, প্রিয় মৌলভীবাজার-রাজনগরবাসী আপনাদের ভরসার জায়গা পরিপূর্ণ করতে সবাইকে সাথে নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাব। এলাকার উন্নয়ন ও অগ্রযাত্রায় পরিকল্পনা মাফিক কাজ করাই আমার লক্ষ্য।

সাধারণ মানুষের মুখে হাসি ফুটাতে নেত্রীর যে পথচলা ও পরিকল্পনা তার ঢেউ প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে, গ্রামে গ্রামে যেনো আছরে পরে তা নিশ্চিত করাই হবে মূল লক্ষ্য।

এদিকে মৌলভীবাজারের বাকি ৩ আসনের মধ্যে মৌলভীবাজার-১ আসনে মো. শাহাবুদ্দিন, মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল এবং মৌলভীবাজার-৪ আসনে সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।

নিজ নির্বাচনী এলাকায় অভিনন্দিত হলেন আব্দুস শহীদ এমপি

নিজ নির্বাচনী এলাকায় জনাকীর্ণ পরিবেশে নেতাকর্মীদের আনন্দ উল্লাসে অভিনন্দিত হলেন উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি শ্রীমঙ্গল-কমলগঞ্জ(মৌলভীবাজার-৪) নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হওয়ায় শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সর্বস্থরের জনসাধারণের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন ও সংবর্ধনার জবাবে উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি, বার বার মনোনয়ন দেয়ায় আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এবং বার বার নির্বাচিত করায় এলাকার জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নৌকাকে জয়যুক্ত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

গতকাল মঙ্গলবার(২৮ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় এ উপলক্ষে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে আয়োজিত পথসভাটি জনাকীর্ণ সংবর্ধনা সভায় পরিনত হয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দ্ধু কুমার দেব। এ সময় বিভিন্ন রাজনৈতিক সংগঠন এবং সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

এবার নিয়ে মৌলভীবাজার-৪(শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসন থেকে ৭ম বারের মতো মনোনয়ন পেলেন সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ। তিনি শ্রীমঙ্গল-কমলগঞ্জ নির্বাচনী এলাকার বর্তমান ও টানা ছয়বারের সংসদ সদস্য এবং জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এর আগে তিনি সপ্তম জাতীয় সংসদে সরকার দলীয় হুইপ, অষ্টম সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ ও নবম জাতীয় সংসদে সরকার দলীয় চিফ হুইপের দায়িত্ব পালন করেন। এবার নিয়ে ৭ম বারের মতো তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় তাঁর নির্বাচনী এলাকার নেতাকর্মী ও সাধারণ সমর্থকরা আনন্দে উল্লাসে মেতে উঠেন

 

কুলাউড়া ২-আসনে দাড়াবেন বলে উপজেলা চেয়ারম্যান পদ ছাড়লেন শফি এ সলমান

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২(কুলাউড়া) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হতে পদত্যাগ করেছেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান। সোমবার স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানান ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার।

ইউএনও বলেন, পদত্যাগপত্রে ব্যক্তিগত কারণ উল্লেখ করে সোমবার তার মাধ্যমে স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর সফি আহমদ সলমান পদত্যাগপত্র জমা দিয়েছেন।

এদিকে সোমবার রাতে পৌর শহরের বাদে মনসুর এলাকার নিজ বাসায় দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভায় নিজেই এ ঘোষণা দিয়ে সলমান বলেন, উপজেলার সর্বস্থরের জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম। এর আগে সকালে উপজেলা নির্বাচন অফিস থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেছি।

শুধুমাত্র কুলাউড়া উপজেলা নিয়ে গঠিত মৌলভীবাজারে-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT