1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজনৈতিক জোড়াখুন আত্মসমর্পনকারী এক আসামীর ৫দিনের রিমান্ড - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

রাজনৈতিক জোড়াখুন আত্মসমর্পনকারী এক আসামীর ৫দিনের রিমান্ড

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮
  • ৩৫৭ পড়া হয়েছে


শাবাবের হত্যাকারীদের শাস্তির দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার।। জেলার শ্রেষ্ট বিদ্যাপিঠ মৌলভীবাজার সরকারী কলেজের ২য় বর্ষের ছাত্র  মোহাম্মদ আলী   শাবাব হত্যাকারীর বাহিরে থাকা অন্যান্য আসামীদের আইনের আওতায় এনে দ্রুত গ্রেফতার  ও  ফাঁসির দাবিতে দ্বিতীয়বারের মত মানববন্ধন অনুষ্ঠিত হলো মৌলভীবাজার সরকারি কলেজে। মঙ্গলবার দুপুরে  মৌলভীবাজার সরকারী কলেজের ছাত্র/ছাত্রী ও শিক্ষকদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহনে কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এই মানববন্ধন। দীর্ঘক্ষণ মানববন্ধনের শেষের দিকে শাবাবের মা বলেন, হত্যাকান্ডের সময় দীর্ঘ এক মাস পাড়ি দিয়ে গেলেও পুলিশ শাবারের হত্যাকারী সকল খুনীকে ধরতে পারেনি। শাবাবের খুনের ঘটনা টেনে আনতে গিয়ে প্রশাসনের নীরব ভূমিকা বড়ই হতাশাজনক বলে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। এসময় শাবাবের বাবা আবু বকর সিদ্দিক বলেন, নির্দোষ শাবাবকে যারা হত্যা করেছে তাদের সকলকে অবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির  জোরালো দাবি জানাচ্ছি।
মাববন্ধনের অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, কলেজের অধ্যক্ষ মুহিবুল ইসলাম, উপাধাক্ষ্য ড.ফজলুল আলী, কলেজটির সরকারী শিক্ষক পরিষদের সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের প্রধান ঋষি কেশ ধর, শাহবাবের মামা রবিন, মোঃ মেরাজ চৌধুরী প্রমুখ।
এদিকে রাজনৈতিক হত্যাকান্ডে শাবাব ও মাহি জোড়া খুন মামলার এজাহারভুক্ত দ্বিতীয় আসামী আরাফাত রহমানকে ৫দিনের রিমান্ডে নেয়া হয়েছে। গত সোমবার দুপুরে মৌলভীবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতের বিচারক কাজী বাহাউদ্দিন এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ সুহেল আহম্মদ। মামলার তদন্তকারী কর্মকর্তা সুহেল আহম্মদ বলেন, আদালতে পুলিশ ১০ দিনের রিমান্ড চাইলে ৫দিন মঞ্জুর করা হয়। গত সোমবার থেকেই এই রিমান্ড কার্যকর হয়েছে।
উল্যেখ্য, গত ৪ জানুয়ারী দুপুরে আরাফাত রহমান আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আরাফাত শহরের শমসের নগর সড়কের বাদশা মিয়ার পুত্র।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT