1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সিলেট বিভাগের সকল সমস্যা দূর করা হবে - মুক্তকথা
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

সিলেট বিভাগের সকল সমস্যা দূর করা হবে

সংবাদ বিজ্ঞপ্তি॥
  • প্রকাশকাল : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৪ পড়া হয়েছে
-পরিবেশমন্ত্রী

ঢাকা, ১৪ জানুয়ারি, শনিবারঃ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, সিলেট বিভাগের সকল সমস্যা দূর করা হবে। বর্তমানে কিছু সমস্যা থাকলেও কোন সমস্যাই সমস্য থাকবে না। সিলেটবাসীর উন্নয়নের স্বার্থে সকলে মিলে একযোগে কাজ করা হচ্ছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সিলেট বিভাগে পাঁচজন মন্ত্রী উপহার দিয়েছেন যা ইতঃপূর্বে হয়নি। সকল মন্ত্রী সিলেট বিভাগের উন্নয়নে কাজ করছেন ফলে সিলেট বিভাগের রেলপথ, আকাশ পথ ও সড়ক পথে সমভাবে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

মন্ত্রী আজ সন্ধ্যায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদ-এর কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী এসময় তাঁর দায়িত্বপ্রাপ্ত মন্ত্রণালয় কর্তৃক সিলেট বিভাগে চলমান কিছু উন্নয়ন কর্মকাণ্ডের উল্লেখ করেন। তিনি বলেন, মৌলভীবাজারের লাঠিটিলায় সাফারি পার্ক নির্মাণ করা হচ্ছে। মাধবকুণ্ড জলপ্রপাতে কেবল কার স্থাপন করার প্রক্রিয়া এগিয়ে চলছে। হাওর বাওর জলাভূমির সিলেট বিভাগের হাওর ও জলাশয় খননকার্য বাস্তবায়ন করা হচ্ছে। মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে দেশের সকল জেলা, উপজেলা, ইউনিয়ন, গ্রাম, পরিবার সবার উন্নয়ন হয়েছে।

সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদ এর সভাপতি ডক্টর আহমেদ আল কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমেন, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এবং হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট অর্থনীতিবিদ ডক্টর কাজী খলিকুজ্জামান আহমদ প্রমুখ।

সংবাদ সূত্র: দীপংকর বর, জ্যেষ্ঠ তথ্য অফিসার, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়, বাংলাদেশ।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT