1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সেনা সদস্য নিহতের ঘটনায় সিএনজি চালক আটক - মুক্তকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

সেনা সদস্য নিহতের ঘটনায় সিএনজি চালক আটক

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৮১ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজির ধাক্কায় সেনাবাহিনীর সদস্য সাইফুর রহমান নিহত হওয়ার ঘটনায় ঘাতক সিএনজি অটোরিকশাসহ চালককে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার(২৫ মে) রাতে কমলগঞ্জ থানার উপ পরিদর্শক পবিত্র শেখর দাসের নেতৃত্বে কমলগঞ্জ থানা পুলিশের একটি টিম রাজনগর থানা এলাকায় অভিযান চালিয়ে সিএনজি (মৌলভীবাজার থ ১২-২৫৫৭) উদ্ধার করেন এবং সিএনজির চালক আব্দুল মতিনকে (২৫) গ্রেফতার করেন।

দূর্ঘটনায় নিহত সেনা সদস্য সাইফ

উল্লেখ্য, গত ২২ মে দুপুর ১টায় কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের গুলেরহাওর এলাকায় পাকা সড়কের উপরে একটি অজ্ঞাতনামা সিএনজি অটোরিকশা  সেনাসদস্য সাইফুর রহমান এর মোটর সাইকেলের পিছন দিকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা ওয়াই-ফাই এর খুটির সাথে ধাক্কা খায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে সেদিনই বিকেল সাড়ে ৫টার দিকে সেনাবাহিনীর লোকজন সিএমএইচ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, ‘এ ঘটনায় সাইফুর রহমান এর বাবা আব্দুস সোবহান খান বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামিকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT