1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সোহেল রানা হাসপাতালে তবে সুস্থ্য আছেন - মুক্তকথা
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৬:৫৩ পূর্বাহ্ন

সোহেল রানা হাসপাতালে তবে সুস্থ্য আছেন

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৯ জানুয়ারী, ২০১৭
  • ২৪২ পড়া হয়েছে

লন্ডন: সোমবার, ২৪শে পৌষ ১৪২৩।। বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানা এখন রাজধানীর অ্যাপোলো হাসপাতালে। সংবাদ মাধ্যম থেকে জানা গেছে গতকাল ৮ জানুয়ারী রবিবার তার গলায় অস্ত্রোপচার হয়েছে। ইত্তেফাক অনলাইন সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ জীবরানের সূত্র দিয়ে এ খবরটি দিয়েছে।

পরিবারের সূত্রে ইত্তেফাক লিখেছে, বেশ কিছুদিন ধরে গলার সমস্যায় ভুগছিলেন অভিনেতা সোহেল রানা। পরে উন্নত চিকিৎসার জন্য শনিবার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তারের পরামর্শে গতকাল অস্ত্রোপচার করা হয়েছে।

সোহেল রানার ছেলে জিবরান বলেন, ডাক্তারের পরামর্শে ভর্তি করা হয়। গতকাল ১২টার দিকে বাবার অপারেশন হয়েছে। এখন তিনি কেবিনে সম্পূর্ন বিশ্রামে আশঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।

কতদিন হাসপাতালে থাকা লাগতে পারে এমন প্রশ্নে জিবরান আরো বলেন, হাসপাতালে আরো দুই-তিনদিন বাবাকে রাখতে হবে। এরপর বাসায় নিয়ে যেতে পারবো বলে চিকিৎসকরা জানিয়েছেন।

উল্লেখ্য, সোহেল রানা ১৯৭২ সালে মাসুদ পারভেজ নামে চলচ্চিত্র প্রযোজনা করেন। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ওরা ১১ জন ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এবং একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন। অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT