1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াইয়ে... -শিবির সম্পাদক || প্রিমিয়ার লীগের খেলা - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াইয়ে… -শিবির সম্পাদক || প্রিমিয়ার লীগের খেলা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ৫৫৮ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি।। “স্বপ্ন-সাহস সাথে নিয়ে আগামীর পথে চলো, জ্ঞানের আলোয় গড়বো জগৎ উচ্চকন্ঠে বলো” এই স্লোগান নিয়ে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার শহর ও জেলা শাখা শিবির।
সংবর্ধনায় ড. মোহাম্মদ মোবারক হোসাইন বলেন, আজকের এই কৃতি শিক্ষার্থীরা সঠিক পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠবে। পরবতীতে আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবে তারা। এছাড়াও ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত দেশ গড়ার কাজে সাফল্যের স্বাক্ষর রাখবে। তিনি আরো বলেন, এস.এস.সি, দাখিল পরীক্ষায় আশানুরূপ ভাল ফলাফল লাভ করে মেধার স্বাক্ষর রাখায় তোমাদের সকলকে অভিনন্দন। তোমরা আজকে প্রত্যাশিত ফল লাভ করে নিঃসন্দেহে নতুন ভুবন গড়ার প্রত্যয়ে বিভোর। তোমাদের ফলাফলে মা-বাবা, শিক্ষকদের সাথে আমরাও আনন্দিত। তোমরা জীবনের একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে বিজয়ী হয়েছো, সামনে অপেক্ষা করছে আরো নতুন নতুন লড়াই, স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াই, যেখানে তোমাদেরকে জিততেই হবে।

শুক্রবার সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে শহর শিবিরের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও জেলা শিবিরের সভাপতি আব্দুল মুমিতের পরিচালনায় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ড. মোহাম্মদ মোবারক হোসাইন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি মোঃ নজরুল ইসলাম।
জিপিএ-৫ প্রাপ্তদের উদ্দেশ্যে মোবারক হোসাইন বলেন, দেশ-জাতির চরম ক্রান্তিলগ্নে আজ সৎ ও দক্ষ নেতৃত্বের বড়ই অভাব। যার ফলে সর্বত্র বিরাজ করছে অশান্তি-অস্থিরতা, সংঘাত-সংঘর্ষ। সেই সৎ ও দক্ষ নেতৃত্বের অভাব তোমাদেরকেই পূরণ করতে হবে। পরিশেষে সংবর্ধিত শিক্ষার্থীদের সৎ ও দক্ষ হিসেবে নিজেদের গড়ে তুলে আলোকিত মানুষ হবার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিবির নেতা তানজুমুল ইসলাম লাবিব, শহর শিবিরের সেক্রেটারি মিছবাহুল হাসান, জেলা শিবিরের সেক্রেটারি কামরুল ইসলামসহ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।এসময় উপস্থিত ছিলেন জেলা ও শহর শিবিরের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে প্রায় ৪শতাধিক জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে।

মৌলভীবাজারে প্রিমিয়ার লীগের চূড়ান্ত খেলা সম্পন্ন

মৌলভীবাজার সদর উপজেলার পালপুর প্রিমিয়ার লীগ ২০১৮ এর চূড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে খেলায় গ্রাম বাংলা স্পোর্টিং ক্লাবকে ট্রাইবেকার ৪-৩ গোলে পরজিত করে চ্যাম্পিয়ন হয় সোনার বাংলা স্পোর্টিং ক্লাব। খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার। উপস্থিত ছিলেন আখলু মিয়া, আলাউদ্দিন, খছরুজ্জামান, শফিউল আলম জগলু, গাজী আবেদ,রাসেল তরফদার, তপু রদফদার,রুবেল আহমেদ,ইলিয়াস কবিরসহ অনেকেই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT