1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বানভাসিদের সাহায্যে প্রেসক্লাব ॥ বাসায় আসলেই মামলা হত আমার উপর - মুক্তকথা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

বানভাসিদের সাহায্যে প্রেসক্লাব ॥ বাসায় আসলেই মামলা হত আমার উপর

কমলগঞ্জ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৩৭ পড়া হয়েছে

কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে
বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ ও বাদে উবাহাটা গ্রামে শতাধিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক এম, এ, ওয়াহিদ রলু, সদস্য সচিব আহমেদুজ্জামান আলম, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজা, সোহেল রানা, সালাহউদ্দিন শুভ, শাহাবুদ্দিন, আব্দুল মুমিন, রাজান আবেদীন, জাহেদ ইসলাম, সাইদুল ইসলাম, কাইয়ুম আহমেদ প্রমুখ।

কমলগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক এম, এ, ওয়াহিদ রুলু জানান, বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকতে পেরে আমরা আনন্দবোধ করছি। তিনি বলেন, আমাদের মানবিক এমন কাজগুলো অব্যাহত থাকবে।


 

শেখ হাসিনা সরকারের সময় এলাকায় আসলেই মামলা হত আমার উপর

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরী (হাজী মুজিব) বলেছেন, শেখ হাসিনা সরকারের আমলে এলাকায় আসলেই তার দোসর সাবেক কৃষি মন্ত্রী আব্দুস শহীদ এর ঈশারায় আমার উপর মিথ্যা মামলা করা হত। পলাতক মন্ত্রী আব্দুস শহীদের নামোল্লেখ করে হাজী মুজিব বলেন, স্বৈরশাসকের পতনের পর দুর্নীতিবাজ আব্দুস শহীদ পালিয়েছে। একদিন না একদিন তাকে ফাঁসির কাঠগড়ায় দাঁড়াতে হবে। স্বৈরশাসকের পতনের পর দেশে এখন সুশাসন প্রতিষ্ঠা হয়েছে, মানুষ এখন স্বাধীন। সম্প্রতি ভারতের ছেড়ে দেয়া পানিতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সবকটি ইউনিয়নের লাখ লাখ মানুষ পানি বন্দি হয়ে পড়েছে উল্লেখ করে হাজিমুজিব বলেন, এখনও কমলগঞ্জের দু’একটি ইউনিয়নের লোকজন পানিবন্দি রয়েছে।

তিনি মঙ্গলবার(২৭ আগষ্ট) বিকেলে কমলগঞ্জ উপজেলার বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে যাওয়ার সময় উপজেলার মাধবপুর বাজারে এক পথসভায় যোগ দিয়ে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সভাপতি (হাজী মুজিব অনুসারী) দুরুদ আহমদ, সাধারণ সম্পাদক মো: আবুল হোসেনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

হাজী মুজিব বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আওয়ামীলীগ জনসমর্থনহীন ও জন-বিচ্ছিন্ন সংগঠন হিসাবে দাঁড়িয়েছে। গত ১৫ বছরের দুঃশাসনে বিএনপি নেতাকর্মীসহ হাজার হাজার নিরীহ মানুষকে গুম, খুনসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে শেখ হাসিনার সরকার। গত ৫ই আগষ্ট খুনি শেখ হাসিনা পদত্যাগ করে ভারতে পালিয়েছে। সেখানেই বসে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। স্বৈরচারী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার পর থেকে তার এই জন-বিচ্ছিন্ন গোষ্ঠীটি দেশের অভ্যন্তরে জ্বালাও-পোড়াও করে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির জন্য আপ্রাণ চেষ্টা করছে। সারা দেশে ধর্মীয় সংখ্যালঘুদের মন্দির ও বাড়িঘরে হামলাসহ আগুন সন্ত্রাস শুরু করেছে। আপনারা সংখ্যালঘুদের মন্দির ও বাড়িঘর পাহারা দিবেন যেন এরা কোন নাশকতা করতে না পারে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT