1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গোল্ডেন ফাস্ট রাউলী বিজয়ী, সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ - মুক্তকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

গোল্ডেন ফাস্ট রাউলী বিজয়ী, সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ৪৬৮ পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি: সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার ৯মার্চ বিকেলে ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারস্থ সামাজিক সংগঠন ইউনিটি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ও সিংচাপইড় এলিভেন স্টার ক্রিকেট ক্লাবের সার্বিক সহযোগিতায় সিরাজগঞ্জ বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবী ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী।

খেলা পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাইদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজসেবী রইছ উদ্দিন, মো. শহিদুল ইসলাম শহীদ, ফজলু মিয়া, আবদুল মতিন, জয়নাল আবেদীন, সিংচাপইড় ইউপি প্যানেল চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসন, সমাজসেবী মুহিবুর রহমান, শেখ বাতির আলী, সুরাব আলী, আলাছ উদ্দিন, আফজাল হোসেন, আলী হোসেন মানিক, মানবাধিকারকর্মী মো. শাহজাহান, রাসেল আহমদ, সাংবাদিক হেলাল আহমদ, সেবলু মিয়া, নাজমুল ইসলাম মুসা, আফজাল হোসেন সেবুল, আকতার হোসনে, নুরুল আমিন, এমরান আহমদ, খলিলুর রহমান, মোহাম্মদ আলী, মুহিবুর রহমান, উজ্জীবক সুজন তালুকদার, নাজিম উদ্দিন, খালেদুল ইসলাম, ফখরুল হোসেন, আমিনুল হক, মো. জাকারিয়া, মহিম উদ্দিন, মৃদুল পুরকায়স্থ, খেলা পরিচালনা কমিটির কোষাধক্ষ্য সাজুর আহমদ প্রমূখ।
শুরুতে অনুষ্ঠানের প্রধান অতিথি ইঞ্জিনিয়ার সৈয়দ মুনসিফ আলী, সাংবাদিক হেলাল আহমদ ও সিংচাপইড় এলিভেন স্টার ক্রিকেট কাবের সভাপতি মিজানুর রহমানকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।
এরআগে, গোল্ডেন ফাস্ট ক্রিকেট ক্লাব রাউলীর মূখোমূখি হয় নিউ স্টার ক্রিকেট ক্লাব সিরাজগঞ্জ বাজার। এতে গোল্ডেন ফাস্ট রাউলী ৭ রানের ব্যবধানে জয়লাভ করে। শেষে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। খেলায় আম্পায়ারের দায়িত্বে ছিলেন মো. আল-আমিন ও ফয়ছল আহমদ এবং স্কোর এর দায়িত্বে ছিলেন মো. জমির আলী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT