1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বড়লেখায় আছিয়া খাতুন জুনিয়র বৃত্তি পরীক্ষা শেষ হয়েছে - মুক্তকথা
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

বড়লেখায় আছিয়া খাতুন জুনিয়র বৃত্তি পরীক্ষা শেষ হয়েছে

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭
  • ৩২৬ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারের বড়লেখা’র কাঁঠালতলী উচ্চ বিদ্যালয়ে আছিয়া খাতুন কল্যাণ ট্রাস্ট জুনিয়র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গত শুত্রুবার ২৪শে নভেম্বর কাঁঠালতলী উচ্চ বিদ্যালয়ে এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় বড়লেখা ও জুড়ি উপজেলার ২১ টি হাইস্কুলের ১৬৫ জন পরীক্ষার্থী অংশ নেয়।

পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করেন বিদ্যালয়ের ম্যানেজিং কিমিটির সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার সিরাজ উদ্দিন, ট্রাস্টের সভাপতি মহি উদ্দিন আহমেদ গুলজার, জেলা পরিষদ সদস্য শহিদুল হক শিমুল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, শিক্ষক স্মৃতি কুমার সিংহ, ম্যানেজিং কমিটির অভিবাবক সদস্য আলতাফ হোসেন, কয়েছ আহমদ, মোশাহিদ আলী, সাবেক সদস্য এখলাছুর রহমান প্রমুখ।

জুড়ী ফুলতলা ইউপি নির্বাচনে নৌকার মাঝি মাসুক আহমদ

জুড়ী থেকে আব্দুর রহমান শাহীন।।  সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার কান্ডারী হয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক চেয়ারম্যান মাসুক আহমদ। গত ১২ নভেম্বর নির্বাচন কমিশন তফশীল ঘোষনার পর থেকে ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে বিশেষ করে আওয়ামীলীগের প্রার্থী কে হচ্ছেন এ নিয়ে চলছিল নানা জল্পনা-কল্পনা। বর্তমান চেয়ারম্যান ফয়াজ আলী ও সাবেক চেয়ারম্যান মাসুক আহমদের মধ্যে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে তুমুল লড়াই শুরু হয়। স্থানীয়ভাবে সমঝোতা বৈঠকেও কোন সমাধান না হওয়ায় উপজেলা থেকে শুরু করে জেলা এমনকি কেন্দ্র পর্যন্ত উভয়ই জোর লবিং চালান। শেষ মেষ ২৫ নভেম্বর কেন্দ্র থেকে নৌকার কান্ডারী হিসাবে মাসুক আহমদকে চুড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়া হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT