1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বড়হাটে ‘অপারেশন ম্যাক্সিমাস’ চলছে - মুক্তকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

বড়হাটে ‘অপারেশন ম্যাক্সিমাস’ চলছে

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭
  • ১৫৪৯ পড়া হয়েছে

লন্ডন: শুক্রবার, ১৭ই চৈত্র ১৪২৩।। বড়হাটে ‘অপারেশন ম্যাক্সিমাস’,  শহরের বড়হাটের অভিযানের নাম ‘অপারেশন ম্যাক্সিমাস’ দেয়া হয়েছে বলে সকাল ১০টা ২৩ মিনিটের দিকে জানিয়েছেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল। পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম’র (সিটিটিসি) প্রধান মো. মনিরুল ইসলামও বলেছেন একই কথা, বড়হাটের অপারেশটির নাম দেয়া হয়েছে ‘অপারেশন ম্যক্সিমাস’। অপারেশনটি শুরু হয়েছে সকাল পৌনে ১০টার দিকে।

শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটে পৌর শহরস্থ বড়হাটের আবু শাহ (রহ.) দাখিল মাদরাসার পার্শ্ববর্তী জঙ্গি আস্তানা এলাকা পরিদর্শন শেষে মোহাম্মদ মনিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আস্তানার ভেতরে একাধিক ভবন রয়েছে। ভবনের ভেতরে অনেকগুলো কামরা রয়েছে। আমাদের কাছে খবর আছে- ভেতরে প্রচুর পরিমান বিস্ফোরক রয়েছে এবং একজন বিস্ফোরক এক্সপার্ট রয়েছেন। সেজন্য অপারেশনটি সফল করতে সময় লাগতে পারে। এখন পর্যন্ত পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে আছে বলে তিনি আরও জানান।
শুক্রবার ৮টার দিকে সোয়াট ঘটনাস্থলে পৌঁছে পৌনে ১০টার দিকে অপারেশন শুরু করে।
এই অভিযান শুরুর পর মৌলভীবাজার শহর থেকে শেরপুরের আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। অভিযান চলাকালে শহরের দোকানপাটও বন্ধ রয়েছে। জনসাধারণের চলাচলও সীমিত। সকাল সাড়ে ১১টার দিকে শহরের কুসুমবাগ চৌমুহনী থেকে বড়হাট এলাকা পর্যন্ত জনসাধারণকে নিরাপদে সরে যেতে পুলিশের পক্ষ থেকে মাইকিং করতে দেখা গেছে।
এর আগে শুক্রবার রাতেই সোয়াটের একটি টিম এলাকা পর্যবেক্ষণ করে। বৃহস্পতিবার দুপুরে জঙ্গি আস্তানা সংলগ্ন এলাকাটি রেকি করা হয়েছিল। (তথ্য ইত্তেফাক থেকে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT