1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভারতীয় সাংবাদিকদের সাথে মৌলভীবাজার প্রেসক্লাবের মতবিনিময় - মুক্তকথা
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১৬ অপরাহ্ন

ভারতীয় সাংবাদিকদের সাথে মৌলভীবাজার প্রেসক্লাবের মতবিনিময়

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১ জানুয়ারী, ২০১৭
  • ৪১৭ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস: রোববার, ১৬ই পৌষ ১৪২৩।। ভারত থেকে আগত মৌলভীবাজারে অবস্থানকারী বাংলাভাষী বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছে মৌলভীবাজার প্রেসক্লাব। গত শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাধা পদ দেব সজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম উমেদ আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় ভারতীয় সাংবাদিকদের পক্ষে বক্তব্য দেন, ত্রিপুরা ঊনকোটি জেলা প্রেসক্লাব এর সভাপতি মুহিত পাল, চ্যানেল হেড লাইন এর রিপোর্টারও কৈলাশহর প্রেসক্লাব এর সভাপতি জামাল উদ্দিন, দৈনিক দেশের কথার রিপোর্টার ও কৈলাশহর প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য ও দৈনিক বর্তমান এর রিপোর্টার অরিন্দন দে।

এছাড়া বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুল হামিদ মাহবুব, রজত কান্তি গোস্বামী, বকসী ইকবাল আহমদ, সরওয়ার আহমদ, আকমল হোসেন নিপু, ডাঃ ছাদিক আহমদ, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, শাহ অলিদুর রহমান, অশোক কুমার দাশ, আনোয়ারুল ইসলাম জাভেদ প্রমূখ।

এ সময় ভারতীয় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রলয়েন্দু চৌধুরী, আব্দুল মুনিম, সুকান্ত চক্রবর্তী, আজির মিয়া, দেবাশীষ দত্ত, জনার্ধন দেব ও কবি ও সাহিত্যিক বিশ্বরুপ গোস্বামী। মতবিনিময় সভায় উভয় দেশের সাংবাদিকদের আলোচনায় উঠে আসে সীমান্ত হাট চালু, ভারতীয় অংশে মাদকের কারখানা বন্ধ করা, সীমান্তে মানুষ হত্যা বন্ধ, দুই দেশের সীমান্তে পোর্ট ভিসা চালু, ভারতীয় ভিসা ব্যবস্থা আরো সহজতর করাসহ আরো বেশ কয়েকটি বিষয়। পরে বাংলাদেশের সাংবাদিকদের তরফ থেকে অতিথি সাংবাদিকদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। উল্যেখ্য, ভারতীয় সাংবাদিকরা দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত ৩ দিন ব্যাপী বাংলাদেশ-ভারত মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলনে যোগ দিতে ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মৌলভীবাজার আসেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT