1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মা বাবা কর্তৃক ৩মাসের শিশু সন্তানকে হত্যা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

মা বাবা কর্তৃক ৩মাসের শিশু সন্তানকে হত্যা

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬
  • ১৯৩ পড়া হয়েছে

RoyalLondonHospitalমুক্তকথা: মঙ্গলবার: সকাল ১১.৩৯: ১২ জুলাই ২০১৬::

মা বাবা কর্তৃক ৩মাসের শিশু সন্তানকে হত্যা, এমনতরো এক ভয়ানক খবর দিয়েছে উত্তরপূর্ব২৪.কম। মোটামুটি শিউরে উঠার মত এই খবরে উত্তরপূর্বের লন্ডন প্রতিনিধি লিখেছেন, শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন দেখে ডাক্তার, পুলিশকে অবহিত করেন। কিন্তু কি ধরণের জখমের চিহ্ন তা স্পষ্ট করে উল্লেখ করেননি উক্ত প্রতিনিধি। অত্যন্ত স্বাভাবিকভাবেই জানার অাগ্রহ জাগে যে ৩মাসের শিশুর শরীরে কি এমন অাঘাত ছিল যা দেখে ডাক্তার-পুলিশ সন্দেহ করেছে যে বাবা-মা করতে পারে? দুনিয়ার সকল পাঠকেরই ইচ্ছার পাশাপাশি এসমূহ জানার অধিকার‌ও রয়েছে বৈকি।

খবরে উত্তরপূর্ব লিখেছে, ইস্ট লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারায় ৩ মাস বয়সি নিজ শিশুসন্তানকে হত্যার অভিযোগে এক বাঙালি দম্পতিকে অভিযুক্ত করেছে বো ম্যাজিস্ট্রেট কোর্ট।

অভিযুক্তরা হলেন- ৩৬ বছর বয়সি মোহাম্মেদ মিয়া এবং ৩১ বছর বয়সি মা রেবেকা নাজমিন। তিনমাস বয়সি শিশু রিফাত হত্যার সঙ্গে সন্দেহজনকভাবে সংশ্লিষ্টতার অভিযোগে পুলিশ শিশুর পিতা-মাতাকে আদালতে হাজির করলে তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।

পুলিশ জানিয়েছে- গত সোমবার ৩ মাসের শিশু রিফাতকে শারীরিকভাবে গুরুতর আহত অবস্থায় রয়েল লন্ডন হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন দেখে বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করেন কর্তব্যরত চিকিৎসক। একই সঙ্গে শিশুটিকে সেন্ট্রাল লন্ডনের অন্য একটি শিশু হাসপাতালে প্রেরণ করা হয়।

পরদিন মঙ্গলবার বিকেল ৪টা ৪৫ মিনিটের দিকে শিশুটি মৃত্যুবরণ করে। একই দিন ৩ মাসের শিশু রিফাতকে শারীরিকভাবে মারাত্মক জখম করার সঙ্গে সংশ্লিষ্ট মনে করে শিশুর বাবা, ৩৬ বছর বয়সি মোহাম্মেদ মিয়া এবং ৩১ বছর বয়সি মা রেবেকা নাজমিনকে গ্রেফতার করে ইস্ট লন্ডনের বো ম্যাজিস্ট্রেইট কোর্টে হাজির করে পুলিশ। নিষ্পাপ শিশুর সঙ্গে নিষ্ঠুর আচরণ এবং তাকে শারীরিকভাবে মারাত্মক জখম করার অভিযোগ আনা হয়েছে পিতা মাতার বিরুদ্ধে।

টাওয়ার হ্যামলেটসের পপলার এলাকার বাসিন্দা মোহাম্মেদ মিয়া এবং নাজমিন আপতত পুলিশ হেফাজতে রয়েছেন। আগামী ২ আগস্ট তাদেরকে স্নেয়ারব্রোক ক্রাউন কোর্টে হাজির করার কথা রয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT