1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে দুই বোনকে আর্থিক সাহায্য প্রধান করল স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

মৌলভীবাজারে দুই বোনকে আর্থিক সাহায্য প্রধান করল স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২০ মে, ২০১৭
  • ৫৯৩ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। আর্থ সামাজিক ও মানবাধিকার সংগঠন “স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন” মৌলভীবাজার জেলা শাখা’র নতুন কমিটি’র পরিচিতি সভা ও আর্থিক সাহায্য প্রদান অনুষ্ঠান ১৯ মে বিকেলে মৌলভীবাজার পৌরসভা হলে অনুস্টিত হয়েছে।
ফাউন্ডেশনের সভাপতি হাজী শাহ আলমের সভাপতিত্বে এবং  জোবায়ের আহমেদ  ও রুপক আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা যুবলিগে’র সভাপতি নাহিদ আহমদ, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আনহার আহমদ সমশাদ, বাজার মডেল স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সালেহ আহমদ, ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি সৈয়দ শাহেদ আলী, রেডক্রিসেন্ট সোসাইটি’র কার্যকরী  সদস্য  আলাল খান প্রমুখ।
নাহিদ বলেন, স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন নিরলস কার্যক্রম পরিচালনা করে দৃষ্টান্ত স্থাপন করেছে। মানুষের জীবন বাঁচাতে বিনামূল্যে রক্ত প্রধান ও সংগ্রহে সংগঠনের সদস্য’রা অতন্দ্র প্রহরী হয়ে কাজ করছেন। মুমূর্ষু রোগীর সাহায্যে সারাদেশে বাস্তবমুখী পদক্ষেপ নিয়ে তারা সেই অমীয় কথাকেই স্মরণ করিয়ে দিলেন যে মানুষের বিপদে পাশে দাঁড়ানো হলো মানবতা।
অতিথিবৃন্দ ও সংগঠনের নেতৃবৃন্দ মরণব্যাধীতে আক্রান্ত দুই বোন জেলি ও শেলীর চিকিৎসায় নগদ সাহায্য সংগ্রহের নগদ বিশ হাজার টাকা তুলে দেন পরিবারের হাতে। এবং আরো সাহায্য প্রধানের প্রতিশ্রুতি দিয়ে প্রতিষ্টাতা সভাপতি সৈয়দ শাহেদ ঘোষণা করেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় সমাজ ও মানব কল্যাণ মূলক কার্যক্রম অব্যাহত রাখবে স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT