1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একজন ইউপি সদস্য মালেকা বেগম : কিছু অপপ্রচার ও কিছু মানুষের সংবাদ সম্মেলন - মুক্তকথা
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

একজন ইউপি সদস্য মালেকা বেগম : কিছু অপপ্রচার ও কিছু মানুষের সংবাদ সম্মেলন

সৈয়দ ছায়েদ আহমদ॥
  • প্রকাশকাল : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৮২১ পড়া হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) ৪ আগস্ট ২০২১ খ্রি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ৩নং সদর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মালেকা বেগমের বিরুদ্ধে বাড়ি দখল, চাঁদাবাজী, মিথ্যা মামলা ও অপপ্রচারসহ অত্যাচার নির্যাতনের অভিযোগ করেছেন এলাকাবাসীর পক্ষে আজমির আলী।

মঙ্গলবার(৪ আগষ্ট) দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য এসব অভিযোগ করেন তিনি। উপজেলার ইছুবপুর গ্রামের মৃত আতর আলীর ছেলে আজমির আলী সংবাদ সম্মেলনে বলেন, “৩নং শ্রীমঙ্গল ইউপির মহিলা সদস্য মালেকা বেগম সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার এবং সাবেক ইউপি সদস্য ও উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মনির মিয়ার বিরুদ্ধে নানা মিথ্যা অপপ্রচার চালায়ে আসছেন।

গত ইউপি নির্বাচনের পর ৩নং সদর ইউপির মহিলা সদস্য মালেকা বেগম নওয়াগাঁও এলাকার শতাধিক সংখ্যালঘু শব্দকর সম্প্রদায় তাকে ভোট দেয়নি এমন ধারনা থেকে অত্যাচার নির্যাতন ও স্থানীয় লোকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছেন। এনিয়ে গ্রামবাসী নালিশ দিলে ইউপি চেয়ারম্যান, স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করে মালেকা বেগমকে সতর্ক ও হিন্দু সম্প্রদায়ের লোকজনদের পাশে দাঁড়ান। এছাড়া মালেকা বেগম, জনৈক বিশ্বজিৎ গোস্বামী নামে এক ব্যক্তির কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। ওই বিশ্বজিৎ গোস্বামী একটি বাজার নির্মাণ কাজ করছেন। চাঁদা না পেয়ে ওই দোকান ঘরে তালা লাগিয়ে দেন এই জনপ্রতিনিধি। এছাড়া নওয়াগাঁও এলাকার প্রয়াত আছাদ মিয়ার একটি বাড়ি জোর করে দখল করে নেয়ার অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, মালেকা বেগমের স্বামী নানু মিয়ার চুরি, ছিনতাইসহ নানা কর্মকান্ডে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। সে এলাকায় বিভিন্ন বাড়ীতে চুরি করতে গিয়ে বেশ কয়েকবার হাতেনাতে বেশ ধরাও পড়েছে এবং তাকে পুলিশেও সোপর্দ করা হয়। চুরির ঘটনায় তার বিরোদ্ধে বেশ কয়েকটা মামলা থানায় আছে।
মালেকা বেগম এলাকায় দম্ভ করে বলে বেড়ায় তিনি চেয়ারম্যান-ওসি এদের কাউকে পরোয়া করেন না।”
সংবাদ সম্মেলনে হারুন মিয়া, সিরাজ মিয়া, সাহিদ মিয়া, শাহীন মিয়া, জুবায়ের আলী, আসলম মিয়া ও দোলন মিয়া উপস্থিত ছিলেন।

মুঠোফোনে যোগাযোগ করলে এসব অভিযোগ অস্বীকার করে শ্রীমঙ্গলের ৩নং সদর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মালেকা বেগম বলেন, “দেশে আইন আছে, পুলিশ আছে-আপনারা তদন্ত করলেই এসব অভিযোগ মিথ্যা প্রমাণিত হবে।”

মুঠোফোনে যোগাযোগ করলে সাবেক ইউপি সদস্য ও উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মনির মিয়া জানান, “শ্রীমঙ্গলের ৩ নং সদর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মালেকা বেগম সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে নানা মিথ্যা অপপ্রচার চালিয়েছে। যা সত্যি নয়।”

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT