1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের লাশ উদ্ধার - মুক্তকথা
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের লাশ উদ্ধার

বিশেষ প্রতিবেদক॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
  • ২৭ পড়া হয়েছে

 

শ্রীমঙ্গলে একটি ভ্রমণাশ্রয় কেন্দ্র(রিসোর্ট) থেকে
একজন অতিরিক্ত সচিবের লাশ উদ্ধার


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ‘বালিশিরা রিসোর্ট’ থেকে শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব সালাহ উদ্দিন মাহমুদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার(১০ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে শ্রীমঙ্গল উপজেলার রাধানগর এলাকায় অবস্থিত ‘বালিশিরা রিসোর্ট’ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা বুধবার রাত ১০টার পর থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার মধ্যে যেকোনও সময় তার মৃত্যু হয়।

জানা গেছে, সালাহ উদ্দিন মাহমুদ বর্তমানে শিল্প মন্ত্রণালয়ের অধীনে এসএমই ফাউন্ডেশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জেনারেল হিসেবে কর্মরত। বুধবার(৯ অক্টোবর) তিনি মৌলভীবাজারে এসএমই ফাউন্ডেশনের কয়েকটি প্রোগ্রামে অংশগ্রহণ করেন। প্রোগ্রাম শেষ করে রাত ১০টার দিকে তিনি শ্রীমঙ্গলের বালিশিরা রিসোর্টে ঘুমাতে যান।

বালিশিরা রিসোর্ট, শ্রীমঙ্গল

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে তার রুমে গেলে ভেতর থেকে দরজা বন্ধ পাওয়া যায়। পরে পুলিশ বিকল্প উপায়ে জানালা দিয়ে রুমে প্রবেশ করে তার লাশ উদ্ধার করে। বৃহস্পতিবার শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের আরও কয়েকটি প্রোগ্রামে তার অংশগ্রহণ করার কথা ছিল।

শ্রীমঙ্গল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, সকালে আমরা তথ্য পেয়ে রিসোর্টে গিয়ে মরদেহ উদ্ধার করি। তিনি জানান, বুধবার রাত ১০টার পর থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার মধ্যে তিনি যেকোনো একসময় মারা যান।

আমাদের কোনো সন্দেহ নেই। মনে হচ্ছে স্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন ঢাকা থেকে আসার পর লাশ হস্তান্তর করা হবে। তাঁরা যদি সন্দেহ করেন তাহলে লাশ ময়নাতদন্ত করা হবে। এই মূহুর্তে এসএমই ফাউন্ডেশনের এজিএম মাসুদুর রহমান স্থানীয়ভাবে যোগাযোগ রাখছেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৮ মার্চ শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব হিসেবে সালাহউদ্দিন মাহমুদ যোগদান করেন। সম্প্রতি তিনি অবসরগ্রহণ করেন। এরপর চুক্তিভিত্তিতে তিনি এসএমই ফাউন্ডেশনে ডিরেক্টর হিসেবে যোগ দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT