1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৫৭৬ পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের অন্যতম আঞ্চলিক সংগঠন ‘শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক’-এর নতুন কমিটি দায়িত্বভার গ্রহণ করেছেন। গত রোববার ১৭ জুলাই, নিউইয়র্কের এস্টোরিয়ার ফাতেমা’স কিচেনে আনন্দঘন পরিবেশে নয়া কার্যকরী পরিষদের(২০২২-২০২৪)শপথ গ্রহণের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন। 

শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা’র পুন:নির্বাচিত সভাপতি মামুনুর রশীদ শিপুর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক মোস্তাক এলাহী চমনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সাইয়্যিদ মুজিবুর রহমান পুন:নির্বাচিত সভাপতি মামুনুর রশীদ শিপুকে শপথ বাক্য পাঠ করান। এর পরপরই সভাপতি দুই বছরের জন্য নির্বাচিত ২৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরি কমিটির সদস্যেদের শপথ বাক্য পাঠ করান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোস্তাক এলাহী চমন, ঝলক দত্ত ও মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ও ইমদাদুল হক ইপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেইন, সহ-কোষাধ্যক্ষ নুরুল আলম শিবুল, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক তোফায়েল আহমদ, দপ্তর সম্পাদক ফয়েজ বকস, শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা পলি, ক্রীড়া ও যুব সম্পাদক আবুল বাশার, সমাজ কল্যাণ সম্পাদক মুজিবুর রহমান লাভলু, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা নিপা, সদস্য মুজিবুর রহমান রেনু, দিলদার হোসেন, সৈয়দ সুমেল উদ্দীন, পিন্টু ভৌমিক, সজল চৌধুরী হিরণ, রেদোয়ান আহমদ চৌধুরী, মোহাম্মদ বশির, মোস্তাফা গাজী সোহেল ও ফারহানা রহমান বর্ণা।

এসময় অন্যদের মধ্যে সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইকবাল, রোকেয়া আক্তার চৌধুরী, আব্দুস সালাম ও জাহেদ চৌধুরী, আব্দুল হাকিম সোলেমান, আব্দুল ওয়াহিদ, সুলতানা চৌধুরী জলি, ফাতেমা’স কিচেনের পরিচালক মাহমুদ জাকির সহ শ্রীমঙ্গল প্রবাসী বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিগত দিনের সকল কার্যক্রমে আন্তরিক সহযোগিতার জন্য কার্যকরী কমিটির সকল সদস্য, উপদেষ্টা, শুভাকাঙ্খী, শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, মিডিয়া, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ শ্রীমঙ্গলবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে সকলের সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT