1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সৈয়দ মোস্তাকের সাথে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ-এর মতবিনিময় - মুক্তকথা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

সৈয়দ মোস্তাকের সাথে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ-এর মতবিনিময়

আমেরিকা থেকে মোস্তাক চৌধুরী॥
  • প্রকাশকাল : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৫১৫ পড়া হয়েছে

যুক্তরাষ্ট্র সফররত ঢাকাস্হ মৌলবীবাজার জেলা সমিতির সভাপতি সৈয়দ মোস্তাক আহমদের সম্মানে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ-এর উদ্যেগে গতকাল সন্ধ্যায় নিউইর্য়ক-এর ‘নীরব রেস্টুরেন্টে’ অনুস্টিত হয় এক মতবিনিময় সভা। বিপুল সংখ্যক প্রবাসীর উপস্হিতিতে এই অনুস্টানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি তজমুল হোসেন। সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নিখিল দেবনাথ। তাকে সহযোগিতা করেন সৈয়দ রুহল ও শাহীন হাসনাত।
 
প্রধান অতিথীর সাথে মঞ্চে উপবিস্ট ছিলেন বাংলাদেশ জাতীয় ভলিবল দলের সাবেক খেলোয়ার দেওয়ান মোস্তাক আহমেদ, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক এর সাবেক সভাপতি বদরুন্নাহার খান(মিতা), সাবেক সহ-সভাপতি আব্দুল মছব্বির, মজুমদার ফাউন্ডেশনের চেয়ারম্যান এটর্নি মোহাম্মদ এন মজুমদার; বিশিস্ট রাজনীতিবীদ ছালেহ আহমদ চৌধুরী, মিয়া মোহাম্মদ আলতাফ ও মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সুহান আহমদ টুটুল।
 
অনুস্টানে সদ্য প্রয়াত জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি জন উদ্দীন, বিশিস্ট ব্যক্তিত্ব জহির মিয়া সহ সকল মৃতগনের জন্য দোয়া করা হয় এবং সড়ক দুর্ঘটনায় আহত বিশিস্ট ব্যক্তিত্ব আনোয়ার আক্তার(শিউলী)র আশু সুস্হতা কামনা করা হয়। 

 

 

অনুস্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকাস্হ মৌলভীবাজার জেলা সমিতির সাবেক কর্মকর্তা সোহেলুর রহমান স্বপন। বক্তব্য রাখেন উপদেস্টা জালাল চৌধুরী, উপদেস্টা মদব্বির হোসেন, রাজনীতিবীদ নুরে আলম জিকো, শাহান খান, সুনামগঞ্জ জেলা সমিতির সাধারন সম্পাদক মোতাহার সাফিয়াত রুবেল, কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ এর সাধারন সম্পাদক জাবেদ আহমদ, রাজনগর উন্নয়ন পরিষদের সাধারন সম্পাদক ফজল খান, কমিউনিটি এক্টিভিস্ট সাইম মোন্তাকিম শামীম, সংগঠনের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মামুন এবং মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আহমেদ জিলুসহ আরও অনেকে। আরও উপস্হিত ছিলেন উপদেষ্টা আব্দুল গফুর, উপদেষ্টা শাহজাহান চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ কাসেম, প্রচার সম্পাদক সৈয়দ ফাহমি এবং সদস্য শামিম আহমদ, জাহাংগীর আলম জিলু খান, তপধীর রায় বুরন, রফিক আহমদ, জুনু আহমদ, তুহিন আহমদ, আনকার আহমদ সহ অসংখ্য মৌলবীবাজারবাসী।
 
প্রধান অতিথি অত্যন্ত সাবলীল ভাবে মৌলভীবাজার জেলা সমিতির বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং ভবিষ্যত পরিকল্পনার কথাও জানান। বিশেষ করে করোনাকালীন সময়ে সংগঠনের কর্মকর্তাদের অক্লান্ত পরিশ্রমের বর্ননা দেন এবং অত্যন্ত সফল ভাবে জেলাব্যাপি কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করার জন্য প্রবাসিদের ধন্যবাদ জানান।
 
তাছাড়া সংগটনের শিক্ষা তহবিল নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং প্রবাসীদের সহযোগিতা কামনা করেন। শিক্ষা তহবিল নিয়ে উপস্হিত মৌলভীবাজারবাসির মতামত অত্যন্ত গুরুত্ব সহকারে শুনেন এবং সংগঠনের অন্যান্য কর্মকর্তাদেরকে এসব বিষয় অবহিত করবেন বলে জানান। প্রধান অতিথি নিউইয়র্কে মৌলবাবাজারবাসীর একাধিক সংগঠনের কথা উল্লেখ করে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।
 
উপস্তিত সকলেই সৈয়দ মোস্তাকের বক্তব্যকে হাততালি দিয়ে স্বাগত জানান। সবশেষে রাতের খাবার পরিবেশন করা হয় এবং অনুস্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির কর্মকর্তারা অতিথি সৈয়দ মোস্তাককে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন। উপস্হিত সকলেই শিক্ষা তহবিলে সাধ্যমত সহযোগিতার আশ্বাস দেন। 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT