1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হত্যা মামলার আসামী গ্রেপ্তার, দালাল আটক ও ভুক্তা অধিকারের অভিযান - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

হত্যা মামলার আসামী গ্রেপ্তার, দালাল আটক ও ভুক্তা অধিকারের অভিযান

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮
  • ৬২৭ পড়া হয়েছে

হত্যা মামলার আসামী গ্রেপ্তার

আব্দুল ওয়াদুদ।। মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকা থেকে হত্যা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে রেব-৯, সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)। গত সোমবার দিবাগত রাতে ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারের নেতৃত্বে ওই এলাকায় এ অভিযান পরিচালনা করে। অভিযানে কুসুমবাগ এলাকা থেকে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ কবির মিয়া(৫০)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত কবির মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ঘোষপাড়া গ্রামের গেদু মিয়ার পুত্র। রেব এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানায়, মোঃ কবির মিয়া ও ভিকটিমের মধ্যে রাজনীতি সংক্রান্ত বিরোধের জের ধরে বাহুবল থানাধীন লস্করপুর রেলওয়ে ষ্টেশন এলাকায় গত ১৯৯৫ই সনের ২৫ আগষ্ট ভিকটিম আব্দুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। গ্রেপ্তারকৃত আসামীকে হবিগঞ্জ বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে বলে রেব জানিয়েছে।

বিআরটিএ কার্যালয়ের সামনা থেকে এক দালাল আটক

মৌলভীবাজারে বিআরটিএ অফিসের সামনা থেকে অবশেষে জনি নামের এক দালালকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। গত মঙ্গলবার দুপুরে থানার এসআই তাপস চন্দ্র রায় আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে ওই দালালকে আটক করে থানায় রাখা হয়েছে।
উল্লেখ্য নিরাপদ সড়কের আন্দোলনের পর সারা দেশের মত মৌলভীবাজার বিআরটি অফিসে হিড়িক পড়ে গাড়ীর নতুন করে কাগজপত্র তৈরী ও ড্রাইভিং লাইসেন্স নবায়নের। এই সুবাধে ওই অফিসে নতুন পুরাতন দালালদের আনাগোনা বেড়ে যায়। এমন অভিযোগের প্রেক্ষিতে দালাল রোধে সোচ্ছার হন সংশ্লিষ্টরা। পুলিশ জানায় এই অফিসে দালাল রোধে তাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

মৌলভীবাজার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয় আবারো অভিযান চালিয়েছে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানে। গত মঙ্গলবার কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিনের নেতৃত্বে রাজনগর উপজেলায় বাজার মনিটরিংমূলক অভিযান পরিচালিত হয়। জানা যায় যথাযত কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স সংগ্রহ না করা, মূল্য তালিকা না রাখা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য রাখা, ঔষুধের দাম কেটে নতুন দাম লিখাসহ বিভিন্ন অপরাধে উপজেলা সদরের পল্লব হোটেল এন্ড সুইটমিটকে ৩হাজার টাকা, মনিরুদ্দীন ষ্টোরকে ২হাজার টাকা, তন্নি ষ্টোরকে ৫শতটাকা,মৌলভী ফার্মেসীকে ১হাজার ৫শত টাকাসহ মোট ৭হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় সহযোগীতায় ছিলেন রাজনগর থানার পুলিশ ফোর্স। এর আগেও একটি অভিযান চালিয়ে এই অধিদপ্তর সদর উপজেলার মোট ৩টি দোকানের ৫হাজার টাকা জরিমানা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT