1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৩জন চোর ৪জনকে বাঁধে যখন ১৫জন ঘুমে ছিলেন - মুক্তকথা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

৩জন চোর ৪জনকে বাঁধে যখন ১৫জন ঘুমে ছিলেন

বিশেষ প্রতিবেদক
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৩২ পড়া হয়েছে

ভোররাতে আশা’র কার্যালয়ে চুরি

৩জন চোর ৪জন কর্মকর্তার হাত বেধে নেয়!

যখন পাশের কক্ষে ১৫জন ঘুমুচ্ছিলেন

 

মৌলভীবাজার শহরতলীর কাজিরগাঁও এলাকার এনজিও সংস্থা আশা’র জেলা কার্যালয়ে সোমবার ভোররাতে ডাকাতির নমুনায় এক দুঃসাহসী চুরির ঘটনা ঘটেছে। ঘটনার সময় চোরেরা আশা’র ৪জন কর্মকর্তা-কর্মচারীর হাত বেঁধে ও অপর একজন বিভাগীয় ব্যবস্থাপককে স্নানঘরে আটকে কয়েকটি কক্ষ তল্লাশি করে নগদ ৩৯ হাজার টাকা চুরি করে বলে জানা গেছে।

সংবাদদাতা জানাচ্ছেন, সোমবার সকালে আশা কার্যালয়ে গেলে জ্যেষ্ঠ অতিরিক্ত বিভাগীয় ব্যবস্থাপক আমিরুল ইসলাম জানান, সোমবার ভোর ৪টায় ৩ জনের সংঘবদ্ধ লোকজন কার্যালয়ের গ্রীল কেটে ও ঘরের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে। তখন বাহিরে আরও ৩জন অবস্থান করছিল বলে তিনি অনুমান করেন। এসময় ঘুম থেকে সবাইকে তুলে এবং দু’টি কক্ষে কিছু খোঁজাখুজি শুরু করে।

তিনি আরো জানান, মোট ৫জনের মধ্যে ঋণকর্মকর্তা জাহাঙ্গির আলম, আঞ্চলিক ব্যবস্থাপক আকছির মিয়া, হিসাব পরীক্ষক মোঃ শফিকুল ইসলামকে দুটি কক্ষে পৃথকভাবে আটকে রাখে তারা। এক পর্যায়ে আমিরুল ইসলামকেও দ্বিতীয় তলার স্নানঘরে আটকে রেখে নগদ টাকা কোথায় আছে জানতে চায়। পরে তারা তাকেও স্নানঘরে বন্দি করে রাখে এবং বিভিন্ন কক্ষে টাকা আছে কিনা খোঁজ করে।

এসময় তারা কার্যালয়ের একটি দেরাজ থেকে নগদ ৩৯ হাজার টাকা নিয়ে নেয়। ঘটনার সময় অন্যান্য কক্ষে সবমিলিয়ে কর্মকর্তা-কর্মচারি মিলে ১৫জন ঘুমিয়ে ছিলেন। এদিকে বিভিন্ন কক্ষে ঘুরে দেখা যায়, নীচতলার গ্রীল কাটা ও দরজা’র তালা ভাঙ্গা রয়েছে। টাকা রাখার দেরাজ খোলা। পরে ৯৯৯এর মাধ্যমে তাৎক্ষনিক পুলিশকে জানানো হলে ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে আসেন।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমবার বিকেল ৪টায় বলেন, এমন চুরিকে ডাকাতি বলা যায় না। আমরা অকুস্থলে আছি, আরো জানার চেষ্টা করছি।
উল্লেখ্য, সংবাদ প্রতিবেদনের সাথে কাটা গ্রীলের কোন ছবি ছিলনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT