1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৫জন আওয়ামীলীগ নেতা-কর্মী গ্রেপ্তার - মুক্তকথা
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

৫জন আওয়ামীলীগ নেতা-কর্মী গ্রেপ্তার

সংবাদ প্রতিবেদক
  • প্রকাশকাল : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ০ পড়া হয়েছে

রাজনগর উপজেলায় দুই দিনে উপজেলা আ’লীগ সভাপতিসহ
৫জন গ্রেফতার

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় দুই দিনের ব্যবধানে উপজেলা আ’লীগ সভাপতিসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দেয়া মামলায় শুক্রবার বিকেলে মৌলভীবাজারের রাজনগর উপজেলা আ’লীগের সভাপতি আজাদ মিয়া চৌধুরী ইমানি ও সহ-সভাপতি তছকির খানকে গ্রেফতার করে রাজনগর থানা পুলিশ। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ মোবাশ্বির বলেন, শুক্রবার বিকেলে ওই দুজনকে গ্রেফতারের পর মৌলভীবাজার সদর মডেল থানায় পাঠানো হয়েছে।

এদিকে বৃহস্পতিবার রাতে একই উপজেলা থেকে উপজেলা আ’লীগের সিনিয়র সহ- সভাপতি আব্দুল ওয়াহিদ বাচ্চু(৬০) ও উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের সারমপুর গ্রামের আওলাদ হোসেন(৪০) ও একই ইউনিয়নের জালালপুর গ্রামের উকিল আলীকে(৬০) গ্রেফতার করে পুলিশ। মৌলভীবাজার সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে অজ্ঞাত আসামীদের তালিকায় মামলা থাকায় ওই থানায় হস্থান্তর করে পুলিশ।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী মাহবুবুর রহমান শনিবার সকালে এ প্রতিবেদককে বলেন, মৌলভীবাজারে গেল ৪ঠা আগষ্ট বৈষম্য বিরুধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের উপর হামলার মামলায় গ্রেফতারকৃতরা অজ্ঞাত আসামী ছিলেন। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT