1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জাসদ-এর যুগ্ন সম্পাদক মোহাম্মদ মহসিনের সাথে যুক্তরাজ্য জাসদের মতবিনিময় - মুক্তকথা
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

জাসদ-এর যুগ্ন সম্পাদক মোহাম্মদ মহসিনের সাথে যুক্তরাজ্য জাসদের মতবিনিময়

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : রবিবার, ৮ মে, ২০২২
  • ১১৬৭ পড়া হয়েছে

গত ৪টা মে পুর্ব লন্ডনের ব্রিক লেইনের ক্যাফে গ্রীল রেষ্টুরেন্টে যুক্তরাজ্য জাসদের উদ্দোগে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। যুক্তরাজ্য জাসদের সভাপতি বীর মুক্তিযাদ্ধা এডভোকেট হারুনুর রশীদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলুর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান বক্তা হিসাবে উপস্হিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির যুগ্ম সাধারন সম্পাদক এবং জাসদ স্হায়ী কমিটির সন্মানিত সদস্য জনাব মোহাম্মদ মহসিন।

জাসদ স্হায়ী কমিটির সদস্য জনাব মোহাম্মদ মহসিন তাঁর বক্তব্যের শুরুতে মতবিনিময় সভার আয়োজন করার জন্য যুক্তরাজ্য জাসদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। বাংলাদেশের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, বতর্মান সরকারের শাসনামলে যে সব বড় বড় উন্নয়ন বাংলাদেশে হয়েছে এবং এখনও হচ্ছে, অতিথির কোন সরকারের শাসনামলেই তা কখনও হয়নি। তাই উন্নয়ন কার্যক্রমের ধারাকে অব্যাহত রাখতে যতক্ষন পর্যন্ত স্বাধীনতার পক্ষের অন্য কোন রাজনৈতিক শক্তি আওয়ামী লীগের বিকল্প হিসাবে বাংলাদেশের রাজনীতিতে দৃশ্যমান না হবে, ততক্ষন পর্যন্ত স্বাধীনতার বিপক্ষের রাজনৈতিক শক্তিকে ক্ষমতার বাইরে রাখতে হলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলীয় জোটকে ক্ষমতায় রাখা ছাড়া আর কোন বিকল্প নেই।তিনি বলেন, জাসদ সব সময় সরকারের ছত্রছায়ায় বেড়ে উঠা দুর্নীতিবাজদের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ প্রতেরোধ অব্যাহত রেখেছে।

এছাড়াও উক্ত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, যুক্তরাজ্য জাসদের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউরোপিয়ান জাসদ নেতা মতিয়ুর রহমান মতিন, সিলেট জেলা জাসদের যুগ্ম সাধারন সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, যুক্তরাজ্য জাসদের সহ সভাপতি মজিবুল হক মনি, সহ সভাপতি সৈয়দ এনামুল হক বদরুল, সহসভাপতি আব্দুল হালিম চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন খাঁন শামীম, দপ্তর সম্পাদক সাবুল সামসুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক রেদঁয়ান খাঁন, যুক্তরাজ্য জাসদের সদস্য মোঃ আব্দুল হক প্রমুখ। সংবাদসূত্র: সংবাদ বিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT