1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আওয়ামীলীগে বিএনপি-জামাতের এজেন্ট রয়েছে -তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

আওয়ামীলীগে বিএনপি-জামাতের এজেন্ট রয়েছে -তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭
  • ৬০০ পড়া হয়েছে

ঢাকা: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের ধারা বিঘ্নিত করতে বিএনপি-জামায়াতের এজেন্টরা অনৈক্য সৃষ্টি করছে।
তার দাবি, কুষ্টিয়ায় আওয়ামী লীগে বিএনপির এজেন্ট রয়েছে। বিশেষ করে মিরপুর ও ভেড়ামারায় একটা গোষ্ঠী রয়েছে যারা জয় বাংলা ধানের শীষ। দিনে আওয়ামী লীগ, রাতে তারা পুরান চেহারা দেখাচ্ছে।
শুক্রবার সকালে মিরপুর উপজেলা জাসদ কার্যালয়ে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির ব্ক্তব্যে হাসানুল হক ইনু এসব কথা বলেন।আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান সাবু হত্যাকাণ্ড, জাসদ নেতা মশিউর রহমান মিলনের বাড়ি ও জাসদ কার্যালয়ে হামলার ঘটনার প্রতিবাদে এ সভার আয়োজন করা হয়।
তথ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত থেকে যোগদানকারী আওয়ামী লীগের নব্য কর্মীরা আওয়ামী লীগের নাম ভাঙিয়ে জাসদ কার্যালয়ে আক্রমণ করেছে। এই ঘটনায় দলের তরফ থেকে দুইটি মামলা করা হবে।
এসময় জাসদ নেতাকর্মীদের আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমরা এখনো বিপদমুক্ত না, এখনও জঙ্গীদের প্রধান পৃষ্ঠপোষক খালেদা জিয়া আত্মসমর্পণ করেনি।’
এ পরিস্থিতিতে আওয়ামী লীগ ও জাসদের ঐক্য যেকোনো মূল্যে বজায় রাখার আহ্বান জানান হাসানুল হক ইনু।
প্রতিবাদ সভায় জেলা জাসদের সভপতি হাজি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। (নিউজলাইনএকাত্তর.কম থেকে)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT