1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আ’লীগ-বিএনপির মিছিল, বাসা-বাড়ী ছাড়া নেতা-কর্মীরা - মুক্তকথা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

আ’লীগ-বিএনপির মিছিল, বাসা-বাড়ী ছাড়া নেতা-কর্মীরা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬৬৭ পড়া হয়েছে

মৌলভীবাজারে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার।। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার “জিয়া অরফানেজ ট্রাস্ট” দূর্নীতি মামলার রায়’এর প্রতিবাদ জানিয়ে মৌলভীবাজারে মিছিল করেছে জেলা বিএনপি(একাংশ)। বৃহস্পতিবার বিকেল চারটায় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান’এর নেতৃত্বে সমশেরনগর সড়ক থেকে মিছিলটি বের হয়। এসময় উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা এএম নিশাত, নেপুর আলী, রুবেলসহ অনেকেই।
এদিকে রায়ের ঘোষণায় উৎফুল্ল আওয়ামী লীগ নেতা কর্মীগন শহরে আনন্দ মিছিল বের করে। শহরের চৌমূনা এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে মিছিলটি শুরু হয়ে কুসুমবাগ এলাকায় গিয়ে শেষ হয়। এসময় মিছিলে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল, জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ, জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান রনি প্রমূখ।
উক্ত রায়কে ঘিরে ব্যাপক নিরাপত্তা জোরদার করে পুলিশ। সকাল থেকেই শহরের চৌমুহনা, বেরির পাড়, কুসুমবাগ, জুগিডর সহ বিভিন্ন মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ অবস্থান করে। এই নিরাপত্তা ব্যবস্থার জোরদারের নমুনায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।
পুলিশ জানায়, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যাতে কোন নাশকাতামূলক কর্মকান্ড না ঘটে সে জন্যই নিরাপত্তা জোরদার করা হয়েছে। মৌলভীবাজার শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশকে সর্তক অবস্থানে থাকতে দেখা গেছে। পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ, ডিবি ও বিভিন্ন গোয়েন্দা সংস্থাও মাঠে ছিল।
এর আগে গত সোমবার বেগম খালেদা জিয়া শাহজালালের মাজার জিয়ারতে আসার সময় মৌলভীবাজার শেরপুরে পুলিশের উপর হামলার অভিযোগ এনে সোমবার রাতে ডিবি পুলিশ বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রায় ৮০জন নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। এ মামলায় বিএনপি নেতা ও পৌর কাউন্সিলর আয়াছ আহমদ, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক স্বাগত কিশোর দাশ চৌধুরী, জেলা ছাত্রদলের আহবায়ক জাকির হোসেন উজ্জলসহ অনেককে আসামী করা হয়েছে। মামলার আসামীদের বাড়িতে অবস্থানসহ তাল্লাশী চালায় পুলিশ।
মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ জানান, রায়কে ঘিরে পুলিশ সতর্ক অবস্থানে আছে। তবে, নতুন করে কাউকে এখনো আটক করা হয়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT