1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইয়াবা ব্যবসায়ী আটক, খুনের আসামীর রিমাণ্ড ও ইফতার আয়োজন - মুক্তকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

ইয়াবা ব্যবসায়ী আটক, খুনের আসামীর রিমাণ্ড ও ইফতার আয়োজন

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ৮৬৪ পড়া হয়েছে


মৌলভীবাজারে দুই ইয়াবা ব্যবসায়ী আটক

মৌলভীবাজার প্রতিনিধি।। দেশব্যাপী চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে একাধিক মাদক মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী আবুল হাসিমকে(৪০) কে ৯০পিছ ইয়াবা সহ আটক করেছে গোয়েন্দা পুলিশের(ডিবি) একটি দল। সোমবার দুপুর ২টার দিকে সদর উপজেলার জগন্নাথপুর গ্রামে হাসিমের নিজ বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এএসআই মমিনুল হক এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক হাসিম সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত: লাল মিয়ার ছেলে। আটকের সত্যতা নিশ্চিত করে এএসআই মমিনুল হক বলেন, তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এদিকে শনিবার(২৬ মে) বিকেলে সদর উপজেলার মোকামবাজার(নিতেশ্বর) এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ জাহাঙ্গীর মিয়া(৩২) নামে আরেক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটক জাহাঙ্গীর মিয়া মোকামবাজার(নিতেশ্বর) এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে।

শ্রমিক ফেডারেশন ও ‘সনাফ’ দু’টি সংগঠনের ইফতারী আয়োজন

মৌলভীবাজারে শ্রমিক ফেডারেশন ও সনাফের পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়ে গেল রোববার সন্ধ্যায়। বাংলাদেশ অটোরিকশা, অটোটেম্পু শ্রমিক ফেডারেশনের উদ্যোগে পৃথক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত শ্রমিক ফেডারেশনের সভাপতি মোঃ শিবলু আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলিম উদ্দিন হালিমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা শ্রমিকলীগের সভাপতি সৈয়দ মফচ্ছিল আলী, জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি মোঃ আখতারুজ্জামান, মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ রুমেল আহমদ। ইফতার মাহফিলে শতাধিক শ্রমিক উপস্থিত ছিলেন।

এদিকে শহরের একটি অভিজাত রেসটুরেন্টে এতিমদের সম্মানে সচেতন নাগরীক ফোরাম(সনাফ) মৌলভীবাজারের আয়োজনে সংগঠনের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান
মোয়াজ্জেম হোসেন মাতুক এর সভাপতিত্বে ইফতারপূর্ব আলোচনায় অংশ নেন সংগঠনের সহ-সভপতি তোয়াহিদ আহমদ, হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, সৈয়দ আবুল কালাম আজাদ, ইব্রাহিম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান বেলাল, সাংবাদিক ইমাদ উদ দীন, হোসাইন আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক সাহাদ আহমদ, নোমান আহমদ, সাংগঠনিক সম্পাদক মুনাহিম আহমদ কবির, অর্থ সম্পাদক কবির আহমদ শাহীন, মতিউর রহমান শিমুল, জুয়েল আহমদ, ওয়াজি আখন্দ প্রমুখ। আলোচনা শেষে অর্ধশতাধিক এতিমদের সাথে নিয়ে ইফতার সম্পন্ন হয়।

রাজনৈতিক দ্বন্দ্বে জোড়া খুন, আসামীকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ

মৌলভীবাজারে রাজনৈতিক দ্বন্দ্বে ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী শাবাব ও কর্মী নাহিদ আহমদ মাহি হত্যা মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা আনিসুল ইসলাম চৌধূরী তুষারের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। রবিবার দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতের বিজ্ঞ বিচারক বাহাউদ্দিন কাজী এ নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ সোহেল আহম্মদ। তিনি বলেন, আদালতে ১০ দিনের রিমান্ড চাইলে ৩দিনের মঞ্জুর করা হয়। সোমবার থেকেই এই রিমান্ড কার্যকর হবে। তুষার ২২ মে দুপুরে আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য ৭ ডিসেম্বর সন্ধ্যার পর অভ্যন্তরীণ রাজনৈতিক দ্বন্দ্বের জেরে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খুন হয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী শাবাব ও কর্মী নাহিদ আহমদ মাহি এঘটনায় নিহত শাবাবের মা সেলিনা রহমান একটি হত্যা মামলা দায়ের করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT