1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এও কি বিশ্বাস করতে হবে? - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

এও কি বিশ্বাস করতে হবে?

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬
  • ৫৬১ পড়া হয়েছে

লন্ডন: রোববার, ৯ই পৌষ ১৪২৩।। দেশের ব্যাংকগুলো নিয়ে এতো কাহানী তৈরী, সংবাদপত্রের পাতায় এতো লেখা-লেখি, বাংলাদেশ ব্যাংকের গভর্ণরের পদত্যাগ এতোকিছুর পর আবারো রেল লাইন নির্মাণের নামে অবিমৃষ্যতা সত্যই অবাক হওয়া ছাড়া আর কিছু বলার থাকেনা। তাও আবার স্বয়ং অর্থমন্ত্রীকে জড়িয়ে।

নতুন করে এমনি আরেক ভয়ঙ্কর অর্থ কেলেঙ্কারীর খবর প্রকাশ করেছে “বাংলানিউজ২৪.কম”। খবরের শিরোনামই তারা দিয়েছে- “ব্যাংক ডাকাতি: ৬০ হাজার কোটি টাকার রেল লাইন তৈরীর কাজ ১০ হাজার টাকা মূলধনের কোম্পানির হাতে!”

অনলাইনটি অর্থ মন্ত্রীর বিনিয়োগ ঘোষণার উপর সন্দেহ আরোপ করে আরো লিখেছে- “গত ১৫ ডিসেম্বর আবুল মাল আব্দুল মুহিত হঠাৎ করে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের ৩১ দশমিক ৭৫ বিলিয়ন ডলার বিনিয়োগ করার ঘোষনা দিলেন। গতকাল দেখলাম ৬০ হাজার কোটি টাকায় ঢাকা থেকে পায়রা বন্দর পর্যন্ত ২৪০ কিলোমিটার রেললাইন নির্মাণে যুক্তরাজ্যের ডিপি রেলের সঙ্গে সমঝোতা চুক্তি করেছে বাংলাদেশ সরকার। বাংলাদেশে ৬০ হাজার কোটি টাকার রেল লাইন নির্মানের কাজটি যে কোম্পানি পেল, বৃটেনের কোম্পানি হাউজের তথ্য অনুসারে, প্রাইভেট লিমিটেড কোম্পানী হিসেবে সেটির জন্ম হয়েছে ২০১৩ সালের ১৯ ডিসেম্বর। সেই সময় কোম্পানির একমাত্র পরিচালক (বলতে পারেন মালিক) ছিলেন হেইমিশ জনসন।”

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT