1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এক ডাকাত আটক। কমলগঞ্জে ডাকাতের হামলায় আহত তিন, অস্ত্র ও মোবাইল উদ্ধার - মুক্তকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

এক ডাকাত আটক। কমলগঞ্জে ডাকাতের হামলায় আহত তিন, অস্ত্র ও মোবাইল উদ্ধার

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭
  • ৫১২ পড়া হয়েছে


মৌলভীবাজার অফিস।।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় এক দূর্ধর্ষ ডাকাতির প্রাক্কালে ডাকাতের হামলায় দুই সহোদরসহ এক সেনাসদস্য(অবসরপ্রাপ্ত) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় এক ডাকাতকে আটক করা সম্ভব হয়েছে। মঙ্গলবার ভোররাতে উপজেলার রামেশ্বরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। ।
গুরুতর আহত তিনজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ডাকাতির পরে এলাকাবাসী ও পুলিশ এক ডাকাতকে সনাক্ত ও আটক করেছে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও মোবাইল ফোন উদ্ধার করেছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোররাতে উপজেলার আলীনগর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রমের সাবেক ইউপি সদস্য আব্দুল গনির বাড়ীতে একদল ডাকাত প্রবেশ করে পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। এসময় ডাকাতরা বিভিন্ন দলে ভাগ হয়ে গনি মিয়ার তিন ছেলের ঘরের দরজার সামনে অবস্থান নেয়।
প্রথমে আব্দুল হাই ওরফে সাহিদ(৪৮) দরজা খোলামাত্র কয়েকজন ডাকাত তাকে লোহার রড দিয়ে শরীরে আঘাত করে। এতে তিনি বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। অন্য ডাকাতরা তখন অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুর রব ওরফে শামীম(৫২) ও আব্দুল আজিজ ওরফে ওহিদ(৩৫) এর ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টা করে। বাঁধা দিলে ডাকাতদের হামলায় শামীমের ডান চোখ ও মাথায় এবং আব্দুল আজিজ বাম পায়ে আঘাত প্রাপ্ত হন। আহতদের চিৎকারে পাড়া-প্রতিবেশীরা ছুটে আসলে এবং পুলিশও উপস্থিত হলে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় আটক করা হয়।
ঘটনার খবর পেয়ে ওসি মো: বদরুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আহত বাড়ির লোকজনকে হাসপাতালে প্রেরণ করেন। সেই সাথে পুলিশি পাহারায় ধৃত আহত ডাকাতকেও মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এসময় ডাকাতের ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি মোবাইল ফোন পুলিশ উদ্ধার করে। তবে আটক ডাকাতের পরিচয় এখনও জানা যায়নি।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: বদরুল হাসান মঙ্গলবার বিকেলে বলেন, এই ঘটনায় এক ডাকাতকে আটক করা হয়েছে। তিনি আরও বলেন, আহত ডাকাত সুস্থ হওয়ার পর তার নাম পরিচয় জেনে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এঘটনায় থানায় কোন মামলা হয়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT