1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ঐক্যজোট প্রার্থীকে জরিমানা এদিকে ১০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

ঐক্যজোট প্রার্থীকে জরিমানা এদিকে ১০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার

আমাদের প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৫৮ পড়া হয়েছে

কমলগঞ্জে নির্বাচনী আচরণবিধি লঙ্গনের অভিযোগে ইসলামী ঐক্যজোট প্রার্থীকে জরিমানা

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী আনোয়ার হোসাইনকে আচরণবিধি লঙ্গনের দায়ে জরিমানা করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় কমলগঞ্জ পৌর এলাকার কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থীর পক্ষে মিনার প্রতীকের প্রচারগাড়ি সিএনজি অটোরিক্সায় ৩ দিকে নিয়মবহির্ভুতভাবে ব্যানার লাগানোর অপরাধে প্রার্থী আনোয়ার হোসাইনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রইস আল রেজুয়ান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা প্রদান করনে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, প্রার্থীর আচরণবিধিমালা ২০০৮ এর ৭ (১) ক ধারা ১৮ (১) মোতাবকে সিএনজি অটোরিক্সায় আচরণবিধি লঙ্গনের দায়ে ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী আনোয়ার হোসাইনকে জরিমানা করা হয়।

 

শ্রীমঙ্গলে ১০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার ও ১জন গ্রেফতার

 

বিশেষ প্রতিনিধি

শ্রীমঙ্গলে ভারতীয় ১০ বস্তা চিনি সহ কাদির (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় গাড়িতে থাকা অন্য একজন পালিয়ে যায়। চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভুষণ রায়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে বুধবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার সিন্দুুরখা সড়কের ইকরা মাদ্রাসা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় ১০ বস্তা চিনি সহ আব্দুল কাদিরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃত কাদির(৩৫) উপজেলার সিন্দুরখা ইউনিয়নের কুঞ্জবন গ্রামের কদর আলীর ছেলে। শ্রীমঙ্গল থানার দায়ীত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা(ওসি) বিনয় ভূষণ রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল কাদির নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় ভারতীয় ১০ বস্তা চিনি ও একটি সিএনজি জব্দ করা হয়। তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT