1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জে মেডিকেল কলেজ স্থাপনের দাবী তুলেছেন সাংসদ আব্দুস শহীদ - মুক্তকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

কমলগঞ্জে মেডিকেল কলেজ স্থাপনের দাবী তুলেছেন সাংসদ আব্দুস শহীদ

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৬৯৩ পড়া হয়েছে

মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি নিজের নির্বাচনী এলাকা কমলগঞ্জে একটি মেডিক্যাল কলেজ স্থাপনের দাবি জানিয়েছেন সংসদে। গত রোববার, ৬ জুন দুপুরে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমীন চৌধুরী’র সভাপতিত্বে সম্পূরক বাজেট অধিবেশন চলাকালীন সম্পুরক বাজেট আলোচনায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ দাবি জাতীয় সংসদে উত্তাপন করেন। সংসদে বক্তব্যকালে এই সাংসদ চা শ্রমিকদের মজুরী বৃদ্ধির কথাও সংসদবক্তব্যে তুলে ধরেন। এ সময় সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সংসদে উপস্থিত ছিলেন।
তার নির্বাচনী এলাকায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রায় তিনশ’ ৫৮ একর জমি আছে জানিয়ে এই সাংসদ বলেন, এই যায়গায় একটি হাসপাতাল বা মেডিকেল কলেজ অথবা একটি বিশ্ববিদ্যালয় স্থাপন করা হলে জায়গা ক্রয় বা জমি অধিগ্রহণের প্রয়োজন পড়বে না বলে সংসদকে জানান। আর এ কারণেই আমি একটি মেডিকেল কলেজ স্থাপনের প্রস্তাব করছি। এসময় তিনি চা শ্রমিকদের মজুরী বৃদ্ধির দাবী উত্থাপন করে বলেন- “এ চা শ্রমিকরা বঙ্গবন্ধুর খুব আপনজন।” মহামারি কোভিডের সময়ও তারা কাজ বন্ধ করে নাই। প্রত্যেকটি শ্রমিক কাজে গিয়েছে। চা উৎপাদন করেছে। তাই তাদের মজুরি বৃদ্ধির দাবি করছি।
জেলাবাসীর প্রানের দাবী সংসদে উত্থাপন করায় উনার নির্বাচনী এলাকা শ্রীমঙ্গল কমলগঞ্জের জনসাধারণ এমপিকে অভিনন্দন জানিয়েছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT