1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গণমাধ্যম বদলে দিতে পারে সমাজ, রাষ্ট্র এমনকি বিশ্বকে - মুক্তকথা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

গণমাধ্যম বদলে দিতে পারে সমাজ, রাষ্ট্র এমনকি বিশ্বকে

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬
  • ২১১ পড়া হয়েছে

thumbnail_Moulvibazar Dc & press pic -1

মৌলভীবাজার দফতর থেকে

মুক্তকথা: সোমবার, ২৬শে সেপ্টেম্বর ২০১৬।।
আধুনিক এই যুগে সমাজ বদলে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। গণমাধ্যম বদলে দিতে পারে সমাজ, রাষ্ট্র তথা বিশ্বকে। যে কোনো সমাজের বড় শক্তি তার সংবাদমাধ্যম। সংবাদ মাধ্যম- সমাজ ও রাষ্ট্রের আয়না। বহুল প্রচলিত এ কথাগুলোর পুনরোল্লেখ করে মৌলভীবাজার জেলার নয়া জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম বলেছেন, তিনি সংবাদমাধ্যমকে সঙ্গে নিয়ে পর্যটকমুখর জেলা করতে চান মৌলভীবাজারকে।
রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। মৌলভীবাজার জেলার অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যের উল্লেখ করে তার এ অভিযাত্রায় তিনি গণমাধ্যমকর্মীদের তার পাশে থাকার আহ্বান জানান। মো: তোফায়েল ইসলাম বলেন, গণমাধ্যম বদলে দিতে পারে সমাজ, রাষ্ট্র এমনকি বিশ্বকে। যে কোনো সমাজের বড় শক্তি সংবাদমাধ্যম। মৌলভীবাজার জেলার সকল সংবাদকর্মীর সহযোগিতা চেয়ে তিনি বলেন, আপনাদের সহযোগিতা পেলে মৌলভীবাজারকে নবরূপে তুলে ধরতে পারব। সমাজে সংবাদপত্রের ব্যাপক প্রভাব বিবেচনায় সংবাদকর্মীদের কঠোর সতর্কতা ও সঠিক তথ্যের মাধ্যমে সংবাদ প্রকাশ জরুরি বলে মন্তব্য করেন নতুন ডিসি। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা অবশ্যই প্রশাসনের সমালোচনা করবেন, তবে তা যেন গঠনমূলক হয়।
সভায় আরো বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোহাম্মদ মাসুকুর রহমান শিকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আলম খান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ফারুক আহমদ, প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, সাধারন সম্পাদক এস এম উমেদ আলী, সাংবাদিক বকসী ইকবাল আহমদ, সালেহ এলাহি কুটি, এডভোকেট রাধাপদ দেব সজল, নজরুল ইসলাম মুহিব, আব্দুল হামিদ মাহবুব, সিরাজুল ইসলাম সিরাজ, পান্না দত্ত প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT