1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টারের প্রতিবাদ - মুক্তকথা
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টারের প্রতিবাদ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২ নভেম্বর, ২০১৬
  • ২৯৬ পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায়
সংখ্যালঘুদের মন্দির-ঘরবাড়ি ভাংচুর ও তুটপাটের
নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টার

B-Bariaআনসার আহমদ উল্লাহ
বুধবার, ২রা নভেম্বর ২০১৬।।  ফেইসবুকে ইসলাম ধর্মের অবমাননার অভিযোগ তুলে গত ৩০শে অক্টোবর ২০১৬ রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় সংখ্যালঘুদের মন্দির ও ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টার।

এক বিবৃতিতে সংগঠনের সভাপতি ফাহিম রেজা নুর ও সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়ুয়া জানানবাংলাদেশের বিভিন্ন অঞ্চলে কারণে অকারণে উগ্র মৌলবাদীরা ধর্মীয় সংখ্যালঘুদের উপর ধারাবাহিকবাভে দফায় দফায় যে হামলা চালাচ্ছেতা আমাদেরকে ৭১-এর পাকিস্তানী হানাদার বাহিনীর হামলার কথা স্মরন করিয়ে দেয়। ২০১২ সালে কক্সবাজারের রামুতে ফেইসবুকে ইসলাম অবমাননার অভিযোগ Attack-2-214x140@2xতুলে জেভাবে বৌদ্ধ বসতিতে হামলা হয়েছিলএকই রকম হামলা গত রবিবারে হয় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে। ব্রাহ্মণবাড়িয়ার  নাসিরনগরে এই হামলায় অনেক মন্দির ভাংচুর করা হয় এবং সংখ্যালঘুদের শতাদিক ঘরবাড়িতে তাণ্ডব চালিয়ে লুটপাট করা হয়।  স্বাধীনতার পর থেকে এভাবে সংখ্যালঘুরা বিভিন্ন সময় হামলা ও নির্যাতনের শিকার হলেওআজঅবধি তার কোনটির বিচার হয়নি বিধায় এহেন ন্যাক্করজনক ঘটনার পুনরাবৃত্তি ঘটছে।

আমরা এই সাম্প্রদায়িক হামলার সাথে যারা জড়িততারা যে রাজনৈতিক দলেরই হোকনা কেনতাদেরকে আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দিয়ে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য বাংলাদেশ সরকারের কাছে দাবী জানাচ্ছি।

B-Attack

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT