1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জুড়ীতে সাফারী পার্ক স্থাপনের দাবিতে হাজার-হাজার মানুষের মানববন্ধন - মুক্তকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

জুড়ীতে সাফারী পার্ক স্থাপনের দাবিতে হাজার-হাজার মানুষের মানববন্ধন

জুড়ী সংবাদদাতা॥
  • প্রকাশকাল : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০২ পড়া হয়েছে

মৌলভীবাজারের জুড়ী উপজেলার লাঠিটিলা সংরক্ষিত বনাঞ্চলে অবিলম্বে বঙ্গবন্ধু সাফারী পার্ক স্থাপনের দাবিতে জুড়ী উপজেলার দল-মত নির্বিশেষে হাজার–হাজার মানুষের অংশগ্রহনে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। প্রচন্ড রোদ ও উত্তাপের মধ্যে বুধবার সকাল ১১ঘটিকা থেকে অপরাহ্ন ১ঘটিকা পর্যন্ত অনুষ্টিত মানববন্ধনে বক্তারা বলেন, জুড়ীতে বঙ্গবন্ধু সাফারী পার্ক স্থাপন হলে কড়া নিরাপত্তা ব্যবস্থা থাকবে। এ কারনে প্রভাবশালী গাছ চোর, বাঁশ চোরদের চুরিতে বিঘ্ন হবে। তাই চোর চক্র কৌশলে অনুগত মিডিয়াকে ব্যবহার করে এলাকার উন্নয়নে বাধা দিচ্ছে।

জুড়ীবাসী বুঝতে পারছে, সাফারী পার্ক স্থাপন হলে দেশ-বিদেশের পর্যটকদের আসা-যাওয়ার বদৌলতে জুড়ীবাসীর প্রচুর আয়-রোজগার হবে। জুড়ী-বড়লেখাবাসীর গর্ব “বন-পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন আমাদের জুড়ী উপজেলাকে শ্রীমঙ্গলের মত পর্যটন এলাকায় পরিণত করার উদ্যেগ নিয়েছেন। জননেতা শাহাব উদ্দিনের উন্নয়ন মূলক উদ্যেগ বৃথা যেতে দেব না।

বঙ্গবন্ধু সাফারী পার্ক প্রতিষ্টায় বিরোধীতাকারী কতিপয় সরকার বিরোধী চক্র এবং বঙ্গবন্ধু সাফারী পার্কের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে জুড়ীবাসীর প্রতিবাদ ও মানববন্ধনে আমরা অবিলম্বে জুড়ীতে সাফারী পার্ক স্থাপনের দাবি জানাই।

জুড়ী উপজেলা চেয়ারম্যান এম এ মোঈদ ফারুকের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, জুড়ী উপজেলা বিএনপির ১নং সহ-সভাপতি ও জায়ফরনগর ইউনিয়ন চেয়ারম্যান মাসুম রেজা, কামিনীগঞ্জবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কামাল হোসেন, উপজেলা বিএনপি নেতা ও সাগরনাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমদাদুল লিয়াকত, ফুলতলা ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মাসুক আহমদ, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক এপেক্স- তাজুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরে আলম(লাল), জুড়ী প্রেসক্লাবের সভাপতি হাজী মোহাম্মদ আলী, সহ-সভাপতি মোঃ সামছুল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পী, সাংবাদিক জালালুর রহমান, এস এম সাইফুল, জুড়ী উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি এবিএম নুরুল হক, সাধারণ সম্পাদক ও হাকালুকি নিউজ সম্পাদক এম এম সামসুল ইসলাম সহ অসংখ্য রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিগণ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT