1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
টি এষ্টেট ষ্টাফ এসোসিয়েশনের নির্বাচনের তফশীল ঘোষনা - মুক্তকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

টি এষ্টেট ষ্টাফ এসোসিয়েশনের নির্বাচনের তফশীল ঘোষনা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬
  • ৯৫৩ পড়া হয়েছে
7-3

চা শ্রমিকদের জীবন যেমন

মুক্তকথা: মৌলভীবাজার অফিস: শনিবার, ১০ই অগ্রহায়ণ ১৪২৩।।
বাংলাদেশ টি এষ্টেট ষ্টাফ এসোসিয়েশনের নির্বাচনের তফশীল ঘোষনা করা হয়েছে। তফশীল অনুযায়ী আগামী ২৫ ডিসেম্বর রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্ধারিত কেন্দ্রে নির্বাচন অনুষ্টিত হবে। এছাড়া ২৭ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরন, ৪ ডিসেম্বর বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমাদান, ৫ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই, ৬ ডিসেম্বর বিকেল ৪টা পর্যন্ত প্রত্যাহার ও প্রতীক বরাদ্দ, ৮ ডিসেম্বর চুড়ান্ত বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

নির্বাচন পরিচালনার জন্য মিছবাহ উদ্দিন আহমদ চৌধুরী (গাজীপুর চা-বাগান) কে আহ্বায়ক, মোঃ আব্দুল বশির (মাধবপুর চা-বাগান) কে সদস্য সচিব এবং সুব্রত সেন গুপ্ত (আমু চা-বাগান), আব্দুস সামাদ (সাতগাও চা-বাগান) ও অনিমেষ দেব রায় (আমরাইল চা-বাগান) কে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন সাব কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচনে সভাপতি, সাধারন সম্পাদক, সহ-সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, প্রচার, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক, শিক্ষা, গবেষনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১ জন করে ও সহ-সভাপতি পদে ২ জনসহ মোট ৯জন এবং বালিশিরা উত্তরাঞ্চল, বালিশিরা পুর্বাঞ্চল, বালিশিরা পশ্চিমাঞ্চল, দলই অঞ্চল, নর্থ সিলেট অঞ্চল, লস্করপুর পুর্বাঞ্চল, লস্করপুর উত্তরাঞ্চল, লস্করপুর পশ্চিমাঞ্চল, মনু অঞ্চল, লংলা অঞ্চল, জুরী অঞ্চল, চট্টগ্রাম অঞ্চলসহ ১২টি অঞ্চলে আঞ্চলিক প্রতিনিধি পদে ২ জন করে ২৪ জনসহ মোট ৩৩ জন গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচিত হবেন। ১২ কেন্দ্রে অনুষ্টিতব্য নির্বাচনে দেশের ১৪১টি চা-বাগানের ২৫১১ জন ভোটার অংশ গ্রহন করবেন বলে জানা গেছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT