1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দূর্ঘটনায় নিহত গাড়ি চালক শামিম মিয়ার দাফন সম্পন্ন - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

দূর্ঘটনায় নিহত গাড়ি চালক শামিম মিয়ার দাফন সম্পন্ন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৬ মে, ২০১৮
  • ৭৯৬ পড়া হয়েছে

প্রবাসির উদ্যোগে ইফতার সামগ্রি বিতরণ

চান মিয়া।। ছাতকে প্রবাসির উদ্যোগে গরিবদের মধ্যে ইফতার সামগ্রি বিতরণ করা হয়েছে। রোববার ১৩মে’ কালারুকা ইউপির সিকন্দরপুর গ্রামের কমিউনিটি ক্লিনিক মাঠে এসব সামগ্রি বিতরণ করা হয়। সিকন্দরপুর নিবাসি আলহাজ্ব সরকুম আলীর পুত্র দুবাই প্রবাসি সমাজসেবি গোলাম হোসেনের উদ্যোগে প্রায় দেড় শতাধিক পরিবারে ইফতার সামগ্রি বিতরণ করা হয়। ইফতার বিতরণ শেষে “হিউম্যানিটি সোস্যাল অর্গানাইজেশন”এর মাধ্যমে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিকেলে, সিকন্দরপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে “আল্ হেরা ইসলামি সমাজ কল্যাণ পরিষদ” আয়োজিত এক অনুষ্ঠানে সমাজের উন্নয়নমূলক কাজের জন্যে তাকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালারুকা ইউপি চেয়ারম্যান অদুদ আলম।

প্রধান অতিথি অদুদ আলম এসময় বলেন, শীঘ্রই তেলিবাড়ির ডহর এলাকায় মাঠি ভরাট কাজ শুরু হবে এবং তিনি এর যাবতীয় ব্যয়ভার বহন করবেন। সংবর্ধিত অতিথি গোলাম হোসেনও সিকন্দরপুর বিদ্যালয়ে বিদ্যুতায়ন খাতের যাবতীয় ব্যয়ভার বহন করেছেন বলে প্রধান অতিথি জানান।
সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাষ্টার আফিজ আলী এবং সভা পরিচালনা করেন পর্যায়ক্রমে ফজলু মিয়া এবং দেলোয়ার হোসেন রাজু। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, এড. ফয়জুল হক, সাবেক মেম্বার এনামূল হক। আরো বক্তব্য রাখেন, মাওলানা ফখর উদ্দিন, ব্যবসায়ি তাজ উদ্দিন, আফতাব আলী, মাষ্টার আব্দুল লতিব, নূর উদ্দিন, আবুল হোসেন।
উপস্থিত ছিলেন, হাজি আছির আলী, সিরাজ উদ্দিন, তজমূল আলী, মুহিবুর রহমান মুহিম, আনিছ আলী, আলকাছ আলী, মানিক মিয়া, চেরাগ আলী, মোহাম্মদ আলী, মাসুক মিয়া, ছালিক মিয়া, সফিক মিয়া, হেলাল হোসেন, জমির হোসেন, ফজল মিয়া, নূরুল, কছির, সোনা মিয়া, মজমিল আলী, জাহিদ আলী, নাজিম, আব্দুর রউফ প্রমূখ।

শামিম মিয়ার দাফন সম্পন্ন

ছাতকে সড়ক দূর্ঘটনায় নিহত গাড়ি চালক শামিম মিয়ার জানাযা শেষে পঞ্চায়েতি কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার ১৪মে’ সকাল ১১টায় তার জানাযা সম্পন্ন করা হয়। সে শহরের বৌলা গ্রামের গম্ভীর মিয়ার পুত্র ও উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরি বকুলের ব্যক্তিগত গাড়ি চালক ছিল। রোববার ১৩মে’ বিকেলে শামিম মিয়া সিলেটের দক্ষিণ সুরমা লাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তার জানাযায় জনপ্রতিনিধিসহ সমাজের সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT