1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নাহিদের জন্মদিন পালন আর হয়নি! - মুক্তকথা
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

নাহিদের জন্মদিন পালন আর হয়নি!

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬
  • ২৭৬ পড়া হয়েছে

বাবা ও ছেলে। ডানে ষোল বছরের নাহিদ স্কুল ছাত্র নাহিদ।

লন্ডন: শনিবার, ২৪শে অগ্রহায়ণ ১৪২৩।। নাহিদের জন্মদিন পালন আর হলনা। ঘাতক এক মোটর সাইকেল চিরদিনের জন্য তার জীবন প্রদীপ নিভিয়ে দিয়েছে। জন্মদিনের কেক কিনতে সে সাইকেল নিয়ে বাজারে গিয়েছিল। সেই যে গিয়েছিল আর ফিরে আসতে পারেনি।

বাবার খুব আদরের নাহিদ বাবার সাথে শিশু বোনকে নিয়ে এক খেলার মাঠে।

১৬ বছর বয়সের মোহাম্মদ আমিনুল ইসলাম নাহিদ, যুক্তরাজ্য জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ) কার্য্যকরী পর্ষদের সদস্য বিশিষ্ট জাসদ নেতা ফকরুল ইসলামের পুত্র। কেক কিনে ঘরে ফেরার পথে এক সাইকেল দূর্ঘটনায় প্রান হারায়, আজ শনিবার আনুমানিক বেলা ৩টা ২০মিনিটে।  নাহিদ কেমডেনের “সাউথ কেমডেন” স্কুলের ছাত্র ছিল।

নাহিদের দূর্ঘটনার পরের একট ছবি। একজন ‘HayleyHemingwayHare @’ ছবিটি তুলেছেন আর এই ছবি দিয়ে তার টুইটারে লিখেছেন-“তুমি যেই হও শান্তিতে ঘুমাও”।

দূর্ঘটনার বিষয়ে জানা যায় নাহিদ একটি সাইকেলে করে তার জন্মদিনের কেক কিনে নিয়ে ঘরে ফিরছিল। আগামীকাল রোববার তার ১৬তম জন্মদিন ছিল। কেনটিশ টাউনের ‘কুইন ক্রিসেন্ট বাজার’ এর কাছে একটি চৌরাস্তা পারাপারের সময় একটি বড় মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগলে সে সাইকেল থেকে পড়ে যায়। সাথে সাথে একজন প্রত্যক্ষদর্শী, পুলিশ ও এম্বুলেন্সে ফোন করে জানান। প্রত্যক্ষদর্শী ও তার আত্মীয় স্বজনের ধারনা মোটর সাইকেলের ধাক্কায় সাইকেল থেকে পড়ে গিয়ে প্রচন্ড আঘাতেই সে প্রান হারায়। নাহিদের আত্মীয়স্বজনের অভিযোগ যে এম্বুলেন্স আসতে আধঘন্টা সময় লাগে। ততক্ষনে নাহিদের আত্মা পরপারে উড়াল দিয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT