1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নিহত সন্ত্রাসী উজ্জ্বল - মুক্তকথা
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

নিহত সন্ত্রাসী উজ্জ্বল

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০১৬
  • ৩৪২ পড়া হয়েছে

GulshanMurder11Ujjal‘হলি আর্টিজান’ সন্ত্রাসী হামলায় নিহত ৬ জঙ্গির মধ্যে আরও একজনের পরিচয় পা‌ওয়া গেছে।

মুক্তকথা: ১:০০: বৃহস্পতিবার ৭ই জুলাই ২০১৬::
নিহত জঙ্গি শফিকুল ইসলাম উজ্জ্বল। উজ্জ্বল তো নয়ই বরং চিরতরে নিভে যাওয়া মানুষ নামের এক অভিশাপ। বগুড়ার ধুনট উপজেলা। গ্রামের নাম কৈয়াগাড়ী আর বাবার নাম বদিউজ্জামান বদি। পুলিশ নিহত উজ্জ্বলের বড়ভাই ও বাবা এই বদিউজ্জামানকে জিজ্ঞাসার জন্য আটক করেছে।
কৃষক বদিউজ্জামান পুলিশকে জানিয়েছেন বলে ইত্তেফাকের খবর যে নিহত জঙ্গি শফিকুল ইসলাম উজ্জ্বল এসএসসি পাশ করার পর বগুড়ার আজিজুল হক কলেজে ভর্তি হয়। সেখানে পড়ালেখা বাদ দিয়ে ঢাকার আশুলিয়া থানার শাজাহান মার্কেট এলাকায় মাদারী মাতব্বর কেজি স্কুলে শিক্ষকতার চাকুরী নেয়। দুই বছর যাবত সে সেখানে শিক্ষকতা করে। ছ’মাস আগে সে একবার বাড়িতে আসে। সবাইকে বলে- ‘আমি বেশ কিছুদিনের জন্য তাবলীগের চিল্লাই যাচ্ছি।’ এরপর সে আর ফিরে আসেনি।
এই শফিকুলকে নিয়ে গুলশানে জঙ্গী হামলার পর কমান্ডো অভিযানে নিহত বগুড়ার দুই জঙ্গীর পরিচয় মিলল। এর আগে শাজাহানপুর উপজেলার চোপনিগর ইউনিয়নের বৃ-কুষ্টিয়া গ্রামের দিনমজুর আবু হোসেনের ছেলে খায়রুল ইসলামের পরিচয় জানা গিয়েছিল।

পাঠক বিভ্রান্তি: অনলাইন ইত্তেফাক খবরের শুরুতে জঙ্গি শফিকুল ইসলাম উজ্জ্বলের বাড়ী বলা হয়েছে ধুনট উপজেলার কৈয়াগাড়ী গ্রাম আবার ওই একই খবরের পরে “কে এই উজ্জ্বল” উপশিরোনামে বলা হয়েছে তার বাড়ী ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান গ্রামে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT