1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে মাসব্যাপী অগ্রণী ব্যাংকের উদ্বুদ্ধকরণ কর্মসুচী শুরু হয়েছে  - মুক্তকথা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

মৌলভীবাজারে মাসব্যাপী অগ্রণী ব্যাংকের উদ্বুদ্ধকরণ কর্মসুচী শুরু হয়েছে 

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯৮২ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারে মাসব্যাপী অগ্রণী ব্যাংকের উদ্বুদ্ধকরণ কর্মসুচীর আওতায় খেলাপী ঋণ আদায়, ঋণ বিতরণ, আমানত সংগ্রহ ও হিসাব খোলাসহ সেবার মান উন্নয়নের কর্মসুচীসহ ব্যাপক কাজ শুরু হয়েছে। রোববার রাতে কেন্দ্রিয় কর্মসুচীর অংশ হিসেবে প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন অগ্রণী ব্যাংকের মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের এসপিও বিজন কুমার দেবনাথ।
অগ্রণী ব্যাংক অফিসার সমিতি মৌলভীবাজার অঞ্চলের আয়োজনে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার সমিতি মৌলভীবাজার অঞ্চল সভাপতি ও হবিগঞ্জ শাখা ব্যবস্থাপক আনোয়ারুল আজিম। অফিসার সমিতির সাধারণ সম্পাদক মোঃ নানু মিয়া’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সমিতির সিনিয়র সহ সভাপতি সুকেশ চৌধুরী, মৌলভীবাজার অগ্রণী ব্যাংক ব্যবস্থাপক ভজন চন্দ্র দাস, সমিতির সাংগঠনিক সম্পাদক আতাউল্লাহ খান, মৌলভীবাজার অগ্রণী ব্যাংক শাখার সিনিয়র কর্মকর্তা দেবাশীষ দাস, সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক ও ভানুগাছ শাখা ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন মুহিউদ্দিন, যুগ্নসাধারণ সম্পাদক প্রদীপ কান্ত দত্ত, শায়েস্তাগঞ্জ শাখা ব্যবস্থাপক কাজি মখলিছুর রহমান, শ্রীমঙ্গল শাখা ব্যবস্থাপক কালী পদ দেবনাথ প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন আমরা দেশ ও জাতির সেবায় প্রতিশ্রুতিবদ্ধ। ব্যাংকের গ্রাহকদের মান উন্নয়ন বাড়িয়ে গ্রাহকদের কাছ থেকে ঋণ আদায়সহ ঋণ বিতরণ, আমানত সংগ্রহ ও হিসাব খুলতে ব্যাংক কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করা হয় উদ্বুদ্ধকরণ অনুষ্টানে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT