1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভয়ঙ্কর মনের এক দুষ্কৃতিকারীর এসিড আক্রমণে দু’জন নারী-পুরুষের জীবন আজ বিপন্ন - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

ভয়ঙ্কর মনের এক দুষ্কৃতিকারীর এসিড আক্রমণে দু’জন নারী-পুরুষের জীবন আজ বিপন্ন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৩০ জুন, ২০১৭
  • ৩২৩ পড়া হয়েছে

লন্ডন: বাঙ্গালি অধ্যুষিত পূর্বলন্ডনে এসিড আক্রমনের সন্দেহভাজন এক ব্যক্তির ছবি প্রকাশ করেছে পুলিশ। গেল বৃহস্পতিবার প্রকাশিত উক্ত ছবি দিয়ে বিবিসি লিখেছে পুলিশ এ ছবি প্রকাশ করেছে এবং পুলিশ বলেছে তারা ওই লোকের সাথে সংঘটিত এসিড আক্রমন বিষয়ে কথা বলতে চায়। ওই লোকের নাম জন টমলিন, বয়স ২৪ বছর।
একটি ছোট গাড়ীর জানলা থেকে ছুঁড়ে দেয়া ভয়ঙ্কর ওই দাহ্য বস্তুর জখম দু’জন মানুষের জীবন বদলে যাওয়ার অবস্থায় পৌঁচেছে। বিবিসি এভাবেই লিখেছে। 
ভাই জামিল মোক্তার চাচাতো বোন রেশম খানের একবিংশতিতম জন্ম দিন পালনের উদ্দেশ্যে একসাথে ঘরে যাচ্ছিলেন। রেশম খান মানচেষ্টার মেট্রোপলিটান বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।

পুলিশের কথায়, তারা রাস্তায় ট্রাফিক লাইটে দাঁড়িয়েছিলেন এমন সময় ওই মানুষটি ছোট গাড়ীতে তাদের কাছে এসে গাড়ীর জানালা দিয়ে মিস খানের দিকে ওই দাহ্যবস্তু ছুঁড়ে মারে। এরপর গাড়ীর অন্যপাশে গিয়ে আরো দাহ্যপদার্থ মিঃ মোক্তারের প্রতি ছুঁড়ে মারে এবং গাড়ীতে করে চলে যায়। মিঃ মোক্তার মুখে ও শরীরে মারাত্মকভাবে জখম হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত ২১শে জুন।
সায়ত্রিশোর্ধ বয়সের মিঃ মোক্তারকে অস্থায়ীভাবে “ইন্ডিউচড ক্ষমা”য় রেখে চিকিৎসা করা হচ্ছে। মিঃ মোক্তারের নিজের কথায়, “বিশ্বাস করুন আমি খুব খারাপ অবস্থায় আছি। আমি আমার ভবিষ্যতের ব্যাপারে খুব উদ্বিগ্ন। আমি ঠিকমত হাটতে পারি না, শুনতে পাইনা এমনকি ঘুমাতে পারিনা।” মোক্তারের মতে তার উপর এ আক্রমণ তার ধর্মের কারণে ও তিনি সাদা নন বলেই।
পুলিশ বলেছে ঘটনাটি কোন ধরনের সাম্প্রদায়িক বা ধর্মীয় বিদ্বেষপ্রসূত কিছু বলে কোন তথ্য পাওয়া যায়নি।
ভয়ঙ্কর মনের ওই দুষ্কৃতিকারীর এসিড আক্রমণে দু’জন নারী-পুরুষের জীবন আজ বিপন্ন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT