1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভারত সফরে ফটোনিউজবিডি’র সম্পাদক ও বার্তা সম্পাদক - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

ভারত সফরে ফটোনিউজবিডি’র সম্পাদক ও বার্তা সম্পাদক

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ৫০৬ পড়া হয়েছে

প্রেস রিলিজ: দেশের জনপ্রিয় ফটো এজেন্সি এবং অনলাইন নিউজপোর্টাল ফটোনিউজবিডি ডটকমের সম্পাদক ও প্রকাশক এমদাদুল হক এবং বার্তা সম্পাদক মু. আলী সিতাব এক সংক্ষিপ্ত সফরে ভারতের কলকাতায় গিয়েছেন।
গত শনিবার ০৮ এপ্রিল ২০১৭ তারিখে বাংলাদেশ থেকে ভারতের উদ্দেশ্যে যাত্রা করেন ফটোনিউজবিডি’র দুই কী-পার্সন।
সফরের প্রধান উদ্দেশ্য হল দুই বাংলার অনলাইন মিডিয়ার মধ্যে বন্ধুত্ব ও সংযোগ স্থাপন। সফর চলাকালীন কলকাতার বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও নিউজ এজেন্সির সাথে দ্বিপাক্ষিক চুক্তির কথা রয়েছে। এছাড়া কলকাতায় ফটোনিউজবিডি’র ব্যুরো অফিস স্থাপনের বিষয়েও সিদ্ধান্ত নেয়ার সম্ভাবনা রয়েছে।
ভারতে যাওয়ার প্রাক্কালে অনলাইন নিউজ পোর্টালের প্রয়োজনীয়তা তুলে ধরে ফটোনিউজবিডি ডটকমের সম্পাদক ও প্রকাশক এমদাদুল হক বলেন, মুদ্রিত কাগজ বের করতে হলে বৃক্ষ নিধন করতে হয়, প্রতিদিনেই হচ্ছে। এটি পরিবেশের জন্য হুমকি। সেখানে অনলাইন পরিবেশবান্ধব ও এই সময়ের অন্যতম চাহিদা। সময় এসেছে অনলাইন সংবাদপত্রের।
এমদাদুল হক আরও বলেন, আমার মনে হয় ফটোনিউজবিডি থেকে একদিন পশ্চিমবঙ্গও স্ফুলিঙ্গ খুঁজে পাবে। আলোর পথ দেখবে বাংলাভাষাভাষী সব মানুষ। আমরা ছবিসহ সংবাদ সরবরাহ করবো, যা বাংলার এপার-ওপারের সব কথা বলবে। বিশ্ববাসীর কাছে সবকিছু সুন্দরভাবে ছবিতেই সংবাদ আকারে উপস্থাপন করবে ফটোনিউজবিডি ডটকম। -প্রেস রিলিজ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT